পদ্মা সেতু উদ্বোধনের উৎসব ছিল মিরপুরেও

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৫ জুন ২০২২

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হয়ে গেলো আজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন পদ্মা সেতু উদ্বোধনের ঘোষণা দিলেন, তখন যেন বিশ্ব দরবারে বাংলাদেশের আরেকটি বিজয় অর্জিত হলো।

যে বিজয়ের মাহেন্দ্রক্ষণ ওয়েস্ট ইন্ডিজে বসে উদযাপন করেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররাও। একটি সুবিশাল কেক কেটে পদ্মা সেতু উদ্বোধনের মুহূর্তটি স্মৃতির ফ্রেমে বাধাই করে রাখলেন সাকিব-তামিমরা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামও মেতে উঠেছিল পদ্মা সেতুর উদ্বোধনের বর্ণিল উৎসবে। সকাল ১০টায় যখন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান শুরু হয়, তখন একই সঙ্গে উৎসবের আয়োজন করা হয় মিরপুর শেরে বাংলায়।

Mirpur

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। দুটি জায়ান্ট স্ক্রিনে উদ্বোধনী অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা করা হয়। মাঠে উপস্থিত ছিলেন বিসিবির অন্যান্য পরিচালক, কর্মকর্তা, কর্মচারী থেকে শুরু করে একাডেমি মাঠে অনুশীলনরত বাংলাদেশ টাইগার্সের ক্রিকেটার এবং ক্রীড়া সাংবাদিকরাও।

প্রধানমন্ত্রী বক্তব্য দেয়ার পরই আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন তিনি। এ সময় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামেও আনুষ্ঠানিক কনফেত্তি উড়িয়ে উদ্বোধনের সঙ্গে উৎসব করা হয়। শনিবার পদ্ম সেতু উদ্বোধনের আয়োজনে মিরপুর স্টেডিয়াম থেকে এভাবেই যুক্ত হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম গতকালই সেজেছিল লাল-সবুজের আলোকসজ্জায়। বর্নিল সাজে সেজে ওঠে পুরো মাঠ। মাঠের মধ্যেই সবুজ মঞ্চ করে সেখানে কাটা হলো কেক।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]