দ্বিতীয় ইনিংসে ইংলিশ বোলারদের বিপক্ষে ধুঁকছে কিউইরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২১ পিএম, ২৫ জুন ২০২২

ইংল্যান্ডের জন্য পয়েন্ট বাড়ানোর মিশন, তবে নিউজিল্যান্ডের জন্য লিডস টেস্টটি হচ্ছে লজ্জা বাঁচানোর মিশন। তবে দুই দলের এই লক্ষ্যকে বাগড়া দিতে নেমে এসেছিল বৃষ্টি। যদিও বৃষ্টি থেমে গেছে। কিন্তু ইংলিশ বোলারদের সামনে নিয়মিত বিরতিতে উইকেট হারাচ্ছে নিউজিল্যান্ড।

খেলা চলছে তৃতীয় দিনের। এরই মধ্যে ইংল্যান্ডকে ৩৬০ রানে বেধে ফেলেছে নিউজিল্যান্ডের বোলাররা। জনি বেয়ারেস্টোর টি-টোয়েন্টি স্টাইলে সেঞ্চুরির ওপর ভর করে নিউজিল্যান্ডের সামনে ৩১ রানের লিড নিতে পেরেছিল ইংল্যান্ড।

তৃতীয় দিন সকালে ১৩০ রান নিয়ে ব্যাট করতে নেমেছিলেন জনি বেয়ারেস্টো। ইনিংসটাকে শেষ পর্যন্ত ১৬২ রানে নিয়ে যান তিনি। ১৫৭ বলে খেলা ইনিংসটি সাজানো ছিল ২৪টি বাউন্ডারিতে।

জেমি ওভারটন ব্যাট করতে নেমেছিলেন ৮৯ রান নিয়ে। কিন্তু তিনি বেশিদুর যেতে পারেননি। আউট হয়ে যান ৯৭ রানে। মাত্র ৩ রানের জন্য বঞ্চিত হলেন সেঞ্চুরি করা থেকে। ৪২ রান করেন স্টুয়ার্ট ব্রড। শেষ পর্যন্ত ৬৭ ওভারে ৩৬০ রানে অলআউট হয় ইংল্যান্ড।

ট্রেন্ট বোল্ট নেন ৪ উইকেট। টিম সাউদি নেন ৩টি। ২ উইকেট নেন নেইল ওয়াগনার এবং ১ উইকেট নেন মিচেল ব্লান্ডেল।

৩১ রানে পিছিয়ে থেকে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হরাচ্ছে নিউজিল্যান্ড। ২৮ রানে হারায় তারা উইল ইয়ংয়ের উইকেট। ৮ রান করে আউট হন ইয়ং। টম ল্যাথাম আউট হন ৭৬ রান করে। ২ উইকেটে যখন দল ১৫২ রানে, তখন নামে বৃষ্টি।

বৃষ্টি শেষে খেলতে নেমেই আউট হয়ে যান ডেভন কনওয়ে। তিনি করেন ১১ রান। ম্যাথিউ পটস, জেমি ওভারটন এবং জো রুট নেন ১টি করে উইকেট।

এ রিপোর্ট লেখার সময় তৃতীয় সেশনের খেলা চলছিল। নিউজিল্যান্ডের রান ৩ উইকেট হারিয়ে ১৫৩। লিড ১২২ রানের। ৪৮ রানে কেনে উইলিয়ামসন এবং ১ রানে ব্যাট করছেন হেনরি নিকোলস।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]