অনিশ্চিত দুই ওপেনার, আগারওয়ালকে ডেকে নিলো ভারত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২৭ জুন ২০২২

আগামী শুক্রবার (১ জুলাই) থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া ভারতের টেস্ট ম্যাচের দলে ডাক পেলেন ডানহাতি ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। আজ (সোমবার) ইংল্যান্ডের উদ্দেশে যাত্রা শুরু করে সন্ধ্যায় সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন ৩১ বছর বয়সী এ ব্যাটার।

এজবাস্টনে হতে যাওয়া এই ম্যাচের স্কোয়াড থেকে প্রাথমিকভাবে বাদ পড়েছিলেন মায়াঙ্ক আগারওয়াল। কিন্তু এখন দুই নিয়মিত ওপেনার লোকেশ রাহুল (ইনজুরি আক্রান্ত) ও রোহিত শর্মাকে (করোনাভাইরাসে আক্রান্ত) ঘিরে সৃষ্ট অনিশ্চয়তার কারণে ডাক পেলেন তিনি।

চলতি বছরের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ টেস্ট খেলেছিলেন আগারওয়াল। দুই ম্যাচে মাত্র ১৯.৬৬ গড়ে ৫৯ রান করেছিলেন তিনি। এরপর পাঞ্জাব কিংসের হয়ে আইপিএল ও কর্ণাটকের হয়ে রঞ্জি ট্রফিতে খেলেন আগারওয়াল। সেখানেও বিশেষ ভালো ফর্ম ছিল না তার।

আইপিএলে পাঞ্জাবের হয়ে দলকে নেতৃত্ব দিয়ে মাত্র ১৬.৩৩ গড় ও ১২২.৫০ স্ট্রাইকরেটে ১৯৬ রান করেছিলেন আগারওয়াল। তাই স্বাভাবিকভাবেই জাতীয় দলে জায়গা হারিয়ে ফেলেন তিনি। এবার দুই ওপেনারের অনিশ্চয়তায় দলে ঢুকলেন আগারওয়াল।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]