মুম্বাই ছেড়ে গোয়ায় শচিনপুত্র অর্জুন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১২ আগস্ট ২০২২

নিজের জন্মস্থান মুম্বাই ছেড়ে গোয়ায় চলে যাচ্ছেন শচিন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। ভারতের ঘরোয়া ক্রিকেটের পরবর্তী মৌসুমে গোয়ার হয়েই খেলবেন ২২ বছর বয়সী এ বাঁহাতি পেসার।

গত কয়েক মৌসুম ধরেই আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে রয়েছেন অর্জুন। এছাড়া ২০২০-২১ মৌসুমের সৈয়দ মুশতাক আলি ট্রফিতে হরিয়ানা ও পুরুচেরির বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

তবে নতুন মৌসুমে আর মুম্বাই দলে থাকছেন না তিনি। এরই মধ্যে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছ থেকে অনাপত্তিপত্র পেয়ে গেছেন শচিনপুত্র। মূলত আরও বেশি ম্যাচ খেলার সুযোগ পাওয়ার আশায় মুম্বাই ছেড়ে যাচ্ছেন তিনি।

এক আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, ‘ক্যারিয়ারের এ পর্যায়ে অর্জুনের জন্য বেশি বেশি ম্যাচ খেলা গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি এই দল পরিবর্তনটি অর্জুনকে বেশি ম্যাচ খেলার সুযোগ করে দেবে।’

গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট সুরাজ লতিলকার জানিয়েছেন, আসন্ন মৌসুমের দল ঘোষণায় অর্জুনকে বিবেচনায় রাখছেন তারা। এর আগে কিছু প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে গোয়া। সেখানে ভালো করতে পারলেই মূল দলে ডাক পেয়ে যাবেন অর্জুন।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।