জাতীয় শোক দিবসে ৪ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করবে বিসিবি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ১৪ আগস্ট ২০২২

পুরো দেশ ও জাতি গভীর শ্রদ্ধায় স্মরণ করছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতি সত্তার উন্মেষকারী ও স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে দেশের সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাতে প্রস্তুত।

রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় প্রতিষ্ঠান, উপসনালয়সহ সর্বত্র কোরআনখানি, মিলাদ, দোয়ার মাহফিল, বিশেষ মোনাজাত ও প্রার্থনার পাশাপাশি দুঃস্থদের মাঝে খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবিও ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত দিবসে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। শেরে বাংলা স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার আব্দুল বাতেন জাগো নিউজকে জানিয়েছেন, আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে পবিত্র কোরআনখানি, বিশেষ মোনাজাত ও খাবার বিতরণ করা হবে।

বাতেন আরও জানান, সর্বমোট ৪ হাজার মানুষের এক বিশাল সমাগম-এর উদ্যোগ নিয়েছে বিসিবি। বাতেনের দেয়া তথ্য অনুযায়ী আগামীকাল জাতীয় শোক দিবসের সকাল থেকেই বিসিবি প্রধান কার্য্যালয় তথা মিরপুরের হোম অব ক্রিকেটে চলবে পবিত্র কোরআন তেলোয়াত। দুপুর ১২টায় হবে বিশেষ মোনাজাত। আর সাড়ে ১২ টায় শুরু হবে খাবার বিতরণ।

প্রসঙ্গতঃ গণভোজের জন্য এরই মধ্যে বিসিবির পক্ষ থেকে ৭টি বড় আকারে গরু কেনা হয়েছে।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।