কয়েক মিনিটেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৭ আগস্ট ২০২২

আগামী ২৮ আগস্ট এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হবে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান। এই ম্যাচ দেখার জন্য টিকিটপ্রত্যাশী দর্শকদের চাপে ক্র্যাশ করেছে টিকিট বিক্রি করা প্রতিষ্ঠানের ওয়েবসাইট। তবু কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে গেছে অনলাইনের সব টিকিট।

আরব আমিরাতে হতে যাওয়া এবারের এশিয়া কাপের অনলাইন টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান প্লাটিনামলিস্ট। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এশিয়া কাপের টিকিট ছাড়ার পর প্রায় সাড়ে ৭ লাখ টিকিটপ্রত্যাশী দর্শক ওয়েবসাইটে ঢুকেছিলেন।

যে কারণে ওয়েবসাইটটি কিছুক্ষণের জন্য বন্ধই হয়ে যায়। তবু টিকিট শেষ হতে কয়েক মিনিটের বেশি লাগেনি। এছাড়া সশরীরে উপস্থিত হয়েও টিকিট কেনার ব্যবস্থা রাখা হয়েছিল। সেগুলোর জন্য দুই ঘণ্টা আগে থেকেই লাইনে দাঁড়িয়ে ছিলেন টিকিটপ্রত্যাশীরা।

এবারের এশিয়া কাপে ভারত-পাকিস্তানের তিনবার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী ২৮ আগস্ট 'এ' গ্রুপের প্রথম ম্যাচে লড়বে এ দুই দল। পরে দুই দলই যদি সুপার ফোরের টিকিট পায় তাহলে আগামী ৪ সেপ্টেম্বর আবার মুখোমুখি হবে তারা।

সবশেষ সুপার ফোরেও যদি সেরা দুই দলের মধ্যে থাকে ভারত ও পাকিস্তান- তাহলে ১১ সেপ্টেম্বরের ফাইনালেও দেখা যাবে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশের লড়াই।

সূত্র: দ্য নিউজ ইন্টারন্যাশনাল, পাকিস্তান

এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।