টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালো আরব আমিরাত

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

বিশ্বকাপ এবং ত্রিদেশীয় সিরিজের আগে নিজেদের ঝালাই করে নিতে আরব আমিরাত সফর করছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে স্বাগতিকদের বিপক্ষে খেলবে দুটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আজ রাত ৮টায় শুরু হচ্ছে সেই ম্যাচ। তার আগে টস করতে নেমে বাংলাদেশ অধিনায়ক নুরুল হাসান সোহান টস জিততে পারলেন না। উল্টো টস জিতে বাংলাদেশকেই ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালো আরব আমিরাত অধিনায়ক সি রিজওয়ান।

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান। টস করতে এসে তিনি বলেন, ‘দলটি খুবই তরুণ। সবাই খেলার জন্য মুখিয়ে আছে। উইকেটটাও ভালো। বিশ্বকাপের আগে আমাদের জন্য সেরা সুযোগ, নিজেদের প্রমাণ করার। এশিয়া কাপের দলের সঙ্গে এই দলের মধ্যে কিছুটা পার্থক্য রয়েছে।’

আরব আমিরাত অধিনায়ক সি রিজওয়ান বলেন, ‘আমরা বোলিংয়েরই সিদ্ধান্ত নিচ্ছি। কারণ, শেষ দিকে শিশির পড়ার সম্ভাবনা রয়েছে। আমরা নিজেদের এগিয়ে নেয়ার জন্য এই ম্যাচে কিছু কাজ করতে চাই। আয়ান খানের অভিষেক হচ্ছে আজ।’

বাংলাদেশ একাদশ

সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, লিটন দাস, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক/অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলি রাব্বি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

আরব আমিরাত একাদশ

আয়ান আফজাল খান, আরিয়ান লাকরা, বাসিল হামিদ, চিরাগ সুরি, জুনায়েদ সিদ্দিকি, কার্তিক মেইয়াপ্পান, সি রিজওয়ান (অধিনায়ক), সাবির আলি, ভৃত্য অরবিন্দ (উইকেটরক্ষক), মুহাম্মদ ওয়াসিম, জাওয়ার ফরিদ।

আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।