রিজওয়ানের ব্যাটে লড়াকু স্কোর পাকিস্তানের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

আজ এক রাতেই যেন বসেছে টি-টোয়েন্টির মেলা। বাংলাদেশ খেলছে আরব আমিরাতের বিপক্ষে, ভারত খেলছে অস্ট্রেলিয়ার বিপক্ষে। নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের ফাইনালে বাংলাদেশ খেলতে নেমেছে আয়ারল্যান্ডের বিপক্ষে। একই সঙ্গে করাচিতে স্বাগতিক পাকিস্তান মুখোমুখি হয়েছে সফরকারী ইংল্যান্ডের

৮ ম্যাচের সিরিজে পাকিস্তান-ইংল্যান্ডের আজকের ম্যাচটি ছিল ৪র্থ। এই ম্যাচে টস জিতে পাকিস্তানকে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড। ব্যাট করতে নেমে দারুণ সূচনা করেছিলেন পাকিস্তানের দুই ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান।

৯৭ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন তারা। ৩৬ রান করে এ সময় আউট হন বাবর আজম। রিজওয়ান দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি করে ৮৮ রানে গিয়ে আউট হন। ৬৭ বলে সাজানো ইনিংসটি ছিল ৯টি বাউন্ডারি আর ১টি ছক্কায় সাজানো।

শান মাসুদ করেন ২১ রান। আসিফ আলি ১৩ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে পাকিস্তান। ইংল্যান্ডের হয়ে রিস টপলি নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন লিয়া ডসন এবং ডেভিড উইলি।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।