বিশ্বকাপের আগে বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন বুমরাহ!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে যাওয়ার আগেই বিরাট ধাক্কা খেল ভারত। বিশ্বকাপে খেলতে পারবেন না জাসপ্রিত বুমরাহ। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গেছে, চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তিনি। বিসিসিআইয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

জানা গেছে, বুমরাহর পিঠে চোট লেগেছে। যে চোটের কারণে এশিয়া কাপেও খেলতে পারেননি ভারতের এই পেসার। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি তিনি। ওই সময়ই রোহিত জানিয়েছিলেন, ছোট একটা চোট রয়েছে বুমরাহর।

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহর পক্ষে খেলা কোনওভাবেই সম্ভব হচ্ছে না। পিঠে মারাত্মক চোট রয়েছে তার। ছয় মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে বুমরাহকে।’

এশিয়া কাপে না খেললেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন বুমরাহ। তৃতীয় ম্যাচে চার ওভারে ৫০ রান দিয়েছিলেন তিনি। তখনই বোঝা গিয়েছিল তিনি ছন্দে নেই। তিরুঅনন্তপুরমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচ খেলার জন্য নিয়েই যাওয়া হয়নি তাকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোটের কারণে ছিটকে যান রবিন্দ্র জাদেজা। তারপর দলের আরও এক গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে হারালো ভারত। সুতরাং, বিশ্বকাপের পেস আক্রমণ নিয়ে দুশ্চিন্তা বাড়লো ভারতের। ডেথ ওভারে বেশি রান দিয়ে ফেলছেন পেসাররা। বুমরাহ ছিটকে যাওয়ার ফলে সেই সমস্যা আরও বাড়লো। তার পরিবর্তে কাকে অস্ট্রেলিয়া নিয়ে যাওয়া হবে সেই দিকেও তাকিয়ে এখন সবাই।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।