ত্রিদেশীয় সিরিজ

রাতে নিউজিল্যান্ড যাচ্ছে টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

বিশ্বকাপ অস্ট্রেলিয়ার মাটিতে। তার আগে বাউন্সি পিচে নিজেদের শক্তি-সামর্থ্য প্রমাণের সেরা সুযোগ আসন্ন ত্রিদেশীয় সিরিজ। নিউজিল্যান্ডের মাটিতে এই সিরিজে বাংলাদেশের আরেক প্রতিপক্ষ পাকিস্তান।

গুরুত্বপূর্ণ এই সিরিজে অংশ নিতে আজ (শুক্রবার) রাতে দেশ ছাড়ছে টাইগাররা। রাত ১১.৫৫ মিনিটে নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ ক্রিকেট দল। ২ অক্টোবর সকালে সেখানে পৌঁছানোর কথা রয়েছে তাদের।

দীর্ঘ ভ্রমণক্লান্তি এড়াতে একদিন বিশ্রাম পাবেন ক্রিকেটাররা। এরপর ৪ তারিখ থেকে অনুশীলন শুরু। সিপিএল খেলতে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে থাকা নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের ২ অক্টোবর দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

এদিকে জানা গেছে, মূল স্কোয়াডের সব খেলোয়াড় জাতীয় দলের বহরে থাকলেও স্ট্যান্ডবাই ক্রিকেটার শেখ মাহদি হাসান এবং রিশাদ হোসেন যাচ্ছেন না নিউজিল্যান্ডে। তবে পেসার শরিফুল ইসলাম এবং সৌম্য সরকারকে নেওয়া হচ্ছে।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচেই বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। ৭ অক্টোবর এই ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের দল।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।