বুমরাহর জায়গায় সিরাজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

ভারতের জন্য এর চেয়ে বড় দুঃসংবাদ বোধ হয় আর হতে পারতো না। পেস আক্রমণের সেরা অস্ত্র জাসপ্রিত বুমরাহ ছিটকে পড়লেন বিশ্বকাপের ঠিক আগে। যদিও এখন পর্যন্ত নিশ্চিত করা হয়নি, বুমরাহ বিশ্বকাপে যাচ্ছেন কিনা। তবে না যাওয়ার সম্ভাবনাই প্রবল।

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ চলছে। সিরিজের মাঝপথেই ছিটকে গেছেন বুমরাহ। তার জায়গায় দলে ডাক পেয়েছেন মোহাম্মদ সিরাজ।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) শুক্রবার জানিয়েছে, বুমরাহ চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবেন না। ফলে তাকে সিরিজের মাঝ পথ থেকেই বাদ দেওয়া হয়েছে।

বিসিসিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুমরাহ পিঠে চোট পেয়েছেন এবং বর্তমানে বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

এখনও আনুষ্ঠানিকভাবে বিসিসিআই জানায়নি, বুমরাহ বিশ্বকাপে খেলতে পারবেন না। তবে তার যে ধরনের চোট, সেটা থেকে সেরে উঠতে চার থেকে ছয় মাস পর্যন্ত লাগতে পারে। তাই বিশ্বকাপ নিয়ে শঙ্কা রয়েই গেছে।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।