বুমরাহ বিশ্বকাপ থেকে এখনও ছিটকে যায়নি: সৌরভ গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ০১ অক্টোবর ২০২২

জাসপ্রিত বুমরাহ কি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন? শোনা যাচ্ছে, পিঠের চোটে চার থেকে ছয় মাস মাঠের বাইরে থাকতে হতে পারে ভারতীয় এই পেসারকে। তেমনটা হলে স্বাভাবিকভাবেই বিশ্বকাপে খেলা হবে না তার।

যদিও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে এখনও নিশ্চিত করে জানানো হয়নি, বুমরাহ অস্ট্রেলিয়ায় যাবেন কিনা। এর মধ্যে বিসিসিআই সভাপতির এক মন্তব্যে আশার আলো দেখতে শুরু করেছেন ভারতীয় সমর্থকরা।

শুক্রবার কলকাতায় এক ডিজিটাল চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেন, ‘বুমরাহ এখনও বিশ্বকাপ থেকে ছিটকে যায়নি।’ বিসিসিআই সভাপতি জানান, তারা বুমরাহকে নিয়ে আশাবাদী, চূড়ান্ত সিদ্ধান্ত নিতে আরও দুই-তিনদিন অপেক্ষা করবেন।

বুধবার থিরুভান্তাপুরামে পিঠের স্ক্যান করানো হয়েছে বুমরাহকে। তবে বিসিসিআইয়ের পক্ষ থেকে তার ইনজুরির বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

পিঠের চোটের কারণেই এশিয়া কাপ থেকে ছিটকে পড়েছিলেন বুমরাহ। নতুন করে আবার চোটে পড়ায় তার বড় সময়ের জন্য মাঠের বাইরে চলে যাওয়ার ঝুঁকি তৈরি হয়েছে।

তবে বিসিসিআই সভাপতি যেহেতু এখনও আশাবাদী, তাই বিশ্বকাপ দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়াল দিতে দেখা যেতে পারে বুমরাহকে। আগামী ৬ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশে দেশ ছাড়ার কথা ভারতীয় দলের।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।