ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ০৭ অক্টোবর ২০২২

নারী এশিয়া কাপে আজ ভারত-পাকিস্তান মহারণ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের লড়াইয়ে টস জিতেছে পাকিস্তান, নিয়েছে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত।

এখন পর্যন্ত সমান তিনটি করে ম্যাচ খেলেছে দুই দলই। সবগুলো জিতে পয়েন্ট টেবিলে সবার ওপরে রয়েছে ভারত। তবে থাইল্যান্ডের কাছে হেরে ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে পাকিস্তান।

আজকের ম্যাচের একাদশে দুইটি করে পরিবর্তন এনেছে দুই দলই। ভারতীয় দলে ফিরেছেন অধিনায়ক হারমানপ্রিত কৌর ও স্নেহ রানা। পাকিস্তান একাদশে এসেছেন সাদিয়া ইকবাল ও আইমান আনোয়ার।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি দুই এখন পর্যন্ত খেলেছে ১৩ ম্যাচ। যেখানে ভারতের জয় দশটিতে, পাকিস্তান জিতেছে মাত্র দুই ম্যাচ। ফল আসেনি একটি ম্যাচে।

ভারতীয় একাদশ: স্মৃতি মান্ধানা, সাভিনেনি মেঘনা, জেমাইমা রদ্রিগেজ, হারমানপ্রিত কৌর (অধিনায়ক), ডায়লান হেমলতা, রিচা ঘোষ (উইকেটরক্ষক), পূজা ভাস্ত্রাকার, দিপ্তী শর্মা, রাধা যাদব, রেনুকা সিং ও রাজেশ্বরি গাইকদ।

পাকিস্তান একাদশ: মুনিবা আলি (উইকেটরক্ষক), সিদ্রা আমিন, বিসমাহ মারুফ (অধিনায়ক), নিদা দার, আয়েশা নাসিম, আলিয়া রাজ, উমাইমা সোহেল, আইমান আনোয়ার, সাদিয়া ইকবাল, তুবা হাসান ও নাশরা সান্ধু।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।