বিশ্বকাপের আগে হঠাৎ জিম্বাবুয়ের দায়িত্ব ছাড়লেন ক্লুজনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ০৭ অক্টোবর ২০২২

বিশ্বকাপের বাকি আর মাত্র এক সপ্তাহের মতো। এমন সময়ে জিম্বাবুয়ের ব্যাটিং কোচের দায়িত্ব ছেড়ে দিলেন ল্যান্স ক্লুজনার। অন্য এক জায়গা থেকে প্রস্তাব পাওয়ায় হঠাৎ পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন সাবেক এই প্রোটিয়া অলরাউন্ডার।

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডও ক্লুজনারের এই সিদ্ধান্ত মেনে নিয়েছে। তারা এক বিবৃতিতে জানিয়েছে, ‘ক্লুজনারের বিশ্বের অন্য এক জায়গায় কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন। তাই তাকে জাতীয় দলে পূর্ণ সময় পাওয়া যাবে না। দুই পক্ষের সমঝোাতয় সম্পর্ক শেষ হয়েছে।’

গত মার্চে দ্বিতীয় মেয়াদে জিম্বাবুয়ের কোচিং স্টাফে ফেরেন ক্লুজনার। এর আগে ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত দলটির ব্যাটিং কোচ হিসেবেই কাজ করেছিলেন তিনি।

আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে প্রাথমিক পর্বে ‘বি’ গ্রুপ থেকে লড়বে জিম্বাবুয়ের। ১৭ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের বিশ্বকাপ মিশন।

বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে ক্লুজনারকে হারানো জিম্বাবুয়ের জন্য বড় ধাক্কাই হবে। কিন্তু পেশাদার অঙ্গনের আবেগের কোনো স্থান নেই, জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড তাই ক্লুজনারের সিদ্ধান্তে বিরূপ প্রতিক্রিয়া দেখায়নি।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।