ইংলিশ শিবিরে ‘নতুন ভাইরাসের’ হানা, স্টোকসসহ আক্রান্ত ১৪ জন!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ৩০ নভেম্বর ২০২২

রাওয়ালপিন্ডিতে আগামীকাল (বৃহস্পতিবার) থেকে শুরু প্রথম টেস্ট। তার আগে ইংলিশ শিবির হয়ে গেছে হাসপাতাল! অজানা ভাইরাসের আক্রমণে অধিনায়ক বেন স্টোকসসহ সফরকারি দলের ১৪ জন খেলোয়াড় এবং কোচকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। খবর বিবিসির।

জানা গেছে, স্কোয়াডের ১৬ জন ক্রিকেটারের মধ্যে ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় অর্ধেকই। অনুশীলনে উপস্থিত ছিলেন কেবল পাঁচজন।

এই ম্যাচ দিয়ে টেস্ট অভিষেক হওয়ার কথা ছিল ল্যাঙ্কাশায়ার অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোনের। অন্যদিকে প্রায় ছয় বছর পর টেস্ট দলে ডাক পেয়ে স্বপ্নের জাল বুনছিলেন বেন ডাকেট। এই দুজনও অনুশীলন করতে পারেননি। তাই তাদের খেলার সম্ভাবনা কম।

বুধবার ট্রেনিং সেশনে উপস্থিত ছিলেন কেবল জো রুট, জ্যাক ক্রলি, হ্যারি ব্রুক, ওলি পোপ আর কেটন জেনিংস। তাদের সঙ্গে ছিলেন হেড কোচ ব্রেন্ডন ম্যাককালামও। তার মানে এই ছয়জন আক্রান্ত হননি এখনও।

তবে আক্রান্তের সংখ্যা অনেক হলেও স্বস্তির বিষয় হলো, তাদের মধ্যে করোনার লক্ষণ দেখা যায়নি। আশা করা যাচ্ছে, ২৪ ঘণ্টার মধ্যেই সেরে উঠতে পারবেন তারা।

রাওয়ালপিন্ডি টেস্ট হবে পাকিস্তানের মাটিতে ১৭ বছরের মধ্যে ইংল্যান্ডের প্রথম টেস্ট। ২০০৯ সালে লাহোরে সন্ত্রাসী হামলার পর থেকে ইংল্যান্ড দল পাকিস্তানের মাটিতে খেলতে যায়নি।

সেপ্টেম্বরে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে পাকিস্তানে খেলা পুনরায় শুরু করে ইংল্যান্ড। যে সিরিজটি ৪-৩ ব্যবধানে জেতে সফরকারিরা।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।