টানা দ্বিতীয়বার ম্যাচ সেরার পুরস্কার মিরাজের হাতে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

একের পর এক বিস্ময়কর ব্যাটিং উপহার দিচ্ছেন মেহেদী হাসান মিরাজ। প্রথম ম্যাচে ধ্বংসস্তুপে দাঁড়িয়ে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন তিনি। এরপর বল হাতেও ছিলেন দুর্দান্ত পারফরমার। যে কারণে ম্যাচ সেরার পুরস্কার উঠেছিলো তার হাতেই।

ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও একই পরিস্থিতি। এবার ভ্যাট হাতে ৬৯ রানে ৬ উইকেট পড়ে যাওয়ার পর অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে রেকর্ড ১৪৮ রানের জুটি গড়েন মিরাজ। ৭৭ রান করে রিয়াদ আউট হয়ে গেলেও অতিমানবীয় ব্যাটিং করেন মিরাজ। নিজের প্রথম সেঞ্চুরি করার পাশাপাশি দলকেও পৌঁছে দেন ২৭১ রানের চূড়ায়।

এরপর বল হাতেও নেন গুরুত্বপূর্ণ ২টি উইকেট। ৮২ রান করে ভয়ঙ্কর হয়ে ওঠা স্রেয়াশ আয়ার এবং লোকেশ রাহুলকে ফেরান মিরাজ। সুতরাং, আজও যে তিনি ম্যাচ সেরা হবেন, তা পুরোপুরি নিশ্চিতই ছিলো। শেষ পর্যন্ত তাই হলো। মিরাজ টানা দ্বিতীয়বার ম্যাচ সেরা হলেন।

সেঞ্চুরি করার জন্য শেষ ওভারেও প্রয়োজন ছিল ১৫ রান। মেহেদী হাসান মিরাজ সেই ১৫ রানই নিলেন না শুধু দলকেও পৌঁছে দিলেন শক্ত ভিতের ওপর। ৮৩ বলে খেলা তার ইনিংসটি সাজানো ছিল ৮টি বাউন্ডারি এবং ৪টি ছক্কায়।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।