মুম্বাই চলে যাচ্ছেন রোহিত, ইনজুরিতে আরও দুই ভারতীয় ক্রিকেটার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

এনামুল হক বিজয়ের ক্যাচ ধরতে গিয়ে আঙুলে ব্যথা পান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এরপরই মাঠ ছেড়ে যেতে হয় তাকে। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতালে চিকিৎসা শেষে মাঠেও ফিরে আসেন তিনি।

ভারতীয় দলের অবস্থা যখন খারাপ, তখন ৯ নম্বরে ব্যাট করতে নামেন তিনি। ব্যথাযুক্ত হাত নিয়েও শেষ মুহূর্তে চেষ্টা করেছিলেন বাংলাদেশের বিপক্ষে জিততে। কিন্তু পারেননি। ২৮ বলে ৫১ রান করেও পারেননি ৫ রানের পরাজয় ঠেকাতে।

তবে, দুর্দান্ত ইনিংস খেললেও ভারতীয় অধিনায়ককে নিয়ে সুখবর দিতে পারেননি তাদের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। আজ মিরপুরে দ্বিতীয় ওয়ানডে শেষে সংবাদ সম্মেলনে এসে রাহুল দ্রাবিড় জানালেন, হাতের আঙ্গুলের চিকিৎসার জন্য মুম্বাই ফিরে যাচ্ছেন রোহিত শর্মা। শুধু তাই নয়, আরও দু’জন ক্রিকেটার ইনজুরিতে পড়েছেন ভারতীয় দলের।

Rohit

এর অর্থ, চট্টগ্রামে নিশ্চিতভাবেই এই তিন ক্রিকেটারের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি খেলা হচ্ছে না। বাকি দু’জন হলেন দিপক চাহার এবং কুলদিপ যাদব।

রাহুল দ্রাবিড় আরও জানালেন, মুম্বাই যাওয়ার পর রোহিত শর্মার আঙ্গুলে স্ক্যান করা হবে। যদি দ্রুত নিরাময়যোগ্য হয়, তাহলে টেস্ট সিজের জন্য ফিরে আসবেন। আর যদি অবস্থা গুরুতর হয়, তাহলে তার আর বাংলাদেশে না আসারও সম্ভাবনা রয়েছে।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।