বাংলাদেশকে ‘কানাডা’ বানিয়ে দিলো আইসিসি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ০৮ ডিসেম্বর ২০২২

আবারও হাস্যরসের শিকার হলো আইসিসি। মিরপুরে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিতে গিয়ে মারাত্মক ভুল করে বসলো তারা। বাংলাদেশের ক্রিকেটারদের ছবি পোস্ট করতে গিয়ে কানাডার খেলোয়াড়দের ছবি পোস্ট করে দেওয়া হলো। যার কারণে চরমভাবে ট্রলড হলো বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

বুধবার আইসিসির টুইটার হ্যান্ডেলে ভারত-বাংলাদেশ ম্যাচ শুরুর আগে একটি পোস্ট করা হয়েছিল। টুইটে লেখা ছিল, 'দ্বিতীয় একদিনের ম্যাচ জিতে কি সিরিজ পকেটে পুরতে পারবে বাংলাদেশ? মিরপুরে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এখানে লাইভ আপডেট দেখুন।' সেইসঙ্গে ওই লাইভ ব্লগের লিঙ্ক পোস্ট করা হয়।

তবে বিপত্তি ঘটে ছবিতে। পোস্টের সঙ্গে যে বাংলাদেশের বদলে কানাডার খেলোয়াড়দের ছবি শেয়ার করা হয়। তা নিয়ে চূড়ান্ত ট্রলড হয় আইসিসির সোশ্যাল মিডিয়া টিম। ছবিটি মুছে দেওয়া হলেও নেটিজেনরা ট্রল করতে ছাড়েননি।

একজন বলেন, 'আইসিসি ডিজিটালের কেউ একজন আজ বাংলাদেশ-ভারত ম্যাচে কানাডার জয়ের সম্ভাবনা দেখছেন।' এক নেটিজেন আবার বলেন, 'এবার তো লম্বা তালিকা হয়ে যাচ্ছে। কিন্তু রোজ বিনোদনের কোনও অভাব রাখছে আইসিসি। গো কানাডা।'

অপর এক নেটিজেন বলেন, 'আইসিসির জন্য আরও একটি ভয়ঙ্কর দিন। কারণ এবার ওরা বাংলাদেশের সঙ্গে কানাডাকে গুলিয়ে ফেলেছে। গতকাল ওরা নারী প্লেয়ার অফ দ্য মান্থের মনোনীত খেলোয়াড়দের সঙ্গে পুরুষদের গুলিয়ে ফেলেছিল। নাকি কেউ একজন নোটিশ পিরিয়ডে আছেন?'

নারী প্লেয়ার অফ দ্য মান্থের মনোনীতদের তালিকায় সব পুরুষ খেলোয়াড়দের নাম (আদিল রশিদ, জস বাটলার এবং শাহিন আফ্রিদি) লেখা ছিল।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।