বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫২ এএম, ১০ ডিসেম্বর ২০২২

সিরিজজয় নিশ্চিত হয়ে গেছে। এবার মিশন হোয়াইটওয়াশ। ভারতের বিপক্ষে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নামছে বাংলাদেশ দল।

এই ম্যাচে টাইগারদের একাদশে এসেছে দুটি পরিবর্তন। নাজমুল হোসেন শান্তর বদলে খেলছেন ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদের জায়গায় এসেছেন তাসকিন আহমেদ।

অন্যদিকে ভারতীয় একাদশেও দুটি পরিবর্তন এসেছে। রোহিত শর্মার জায়গায় খেলছেন ইশান কিশান আর দীপক চাহারের জায়গায় শেষ সময়ে দলে যুক্ত হওয়া কুলদ্বীপ যাদব।

বাংলাদেশ একাদশ
লিটন দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, ইয়াসির আলী রাব্বি, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।

ভারতীয় একাদশ
শিখর ধাওয়ান, ইশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।