রাসেলকে জেতালেন রাব্বি ও উত্তম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭

ব্রাদার্স, শেখ জামাল ও আবাহনীর কাছে হার, মাঝে ড্র চট্টগ্রাম আবাহনীর সঙ্গে-বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয় যেন ভুলেই গিয়েছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। অবশেষ সাবেক চ্যাম্পিয়নরা জয়ে ফিরেছে।

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ফরাশগঞ্জকে ২-০ গোলে হারিয়ে নিজেদের ষষ্ঠ জয় নিয়ে ঘরে ফিরেছে ব্লুজরা। এ জয়ে ১৭ ম্যাচ শেষে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে উঠেছে সফিকুল ইসলাম মানিকের দল। দুই অর্ধে ২ গোল করেছে সাবেক চ্যাম্পিয়নরা।

পয়েন্ট টেবিলে একটু ভদ্রস্থ অবস্থানে যেতে পুরোনো ঢাকার ক্লাবটির বিপক্ষে জয়টা জরুরি ছিল রাসেলের। ফরাশগঞ্জও এ ম্যাচে গোলের জন্য মরিয়া ছিল। তবে গোল বের করতে পারেনি। ১১ নম্বর হার নিয়েই মাথা নিচু করে মাঠ ত্যাগ করে তারা। আরেকটি হারে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটির অবনমনের শঙ্কা আরো বাড়লো। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট মাত্র ১০।

রাসেলের বিদেশিরা প্রত্যাশা পূরণ করতে পারছেন না। এ ম্যাচে ব্লুজদের পূর্ণ পয়েন্ট এনে দিয়েছেন দুই স্থানীয় ফজলে রাব্বি ও উত্তম বনিক। ৪১ মিনিটে খুব কাছ থেকে দলকে এগিয়ে দেন ফজলে রাব্বি। ৫৭ মিনিটে খালেকুজ্জমানের কর্নার থেকে হেডে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক উত্তম বনিক।

আরআই/এমএমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :