সানডের গোলে আরেকটি জয় আবাহনীর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৭
সানডের গোলে আরেকটি জয় আবাহনীর

নাইজেরিয়ান সানডে চিজোবার গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে আরেকটি জয় পেয়েছে আবাহনী। মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে পাঁচবারের চ্যাম্পিয়নরা ১-০ গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে উঠেছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। ১৮ ম্যাচে ৪২ পয়েন্ট ধানমন্ডির ক্লাবটির।

সানডে দ্বিতীয় পর্বের ৭ ম্যাচের পাঁচটিতেই গোল করেছেন। এর মধ্যে জোড়া গোল করে তিনি আবাহনীকে জিতিয়েছেন তাদের চিরপ্রতিদ্বন্দ্বি মোহামেডানের বিপক্ষে, এই নাইজেরিয়ান জোড়া গোল করেছেন আগের ম্যাচেই রহমতগঞ্জের বিপক্ষে।

একটি করে গোল আছে তার সাইফ স্পোর্টিং ক্লাব ও বিজেএমসির বিরুদ্ধে। ৭ গোল নিয়ে ঢাকার ফুটবলের পরিচিত মুখ সানডে আছেন সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় যৌথভাবে চার নম্বরে।

সানডে আরামবাগের বিরুদ্ধে গোল করেছেন প্রথমার্ধের বাঁশি বাজার তিন মিনিট আগে। দ্বিতীয়ার্ধে প্রাধান্য নিয়ে খেলেও ব্যবধান আর বাড়াতে পারেনি আকাশী-হলুদরা। এক গোলের জয় নিয়েই ঘরে ফিরেছে তারা। লিগে এটি তাদের টানা ষষ্ঠ জয়।

ব্রাদার্সের সঙ্গে ড্রয়ের পর টানা তিন ম্যাচ হেরে আরামবাগ রয়ে গেলো অবনমন অঞ্চলের কাছাকাছিই। ১৮ ম্যাচ শেষে মারুফুল হকের দলের সংগ্রহ ১৫ পয়েন্ট। অবস্থান ৯ নম্বরে।

আরআই/এমএমআর/আইআই