সাইফকে জয়ে ফেরালেন শেরিংহাম-জুয়েল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭

সাইফ স্পোর্টিং ক্লাবের চোখ এখন আর শিরোপাতে নেই। প্রথম পর্ব শেষে দলের শক্তি বাড়ালেও দ্বিতীয় পর্বে নবাগত এ দলটি জয়ের ধারায় থাকতে পারেনি। কখনো ড্র, কখনো হেরে ধীরে ধীরে শিরোপার দৌড় থেকে ছিটকে পড়েছে তারা। দলটির জন্য এখন তৃতীয় হওয়াও কঠিন।

শেখ জামাল, আবাহনী ও চট্টগ্রাম আবাহনীর মধ্যে প্রথম তিনটি স্থান থাকার সম্ভাবনাই উজ্জ্বল। তাই অন্তত চারে থাকাটা নিশ্চিত করতে বাকি ম্যাচগুলো ভালো করার বিকল্প নেই নবাগতদের। বৃহস্পতিবার বিজেএমসিকে ২-০ গোলে হারিয়ে সে সম্ভবনার রাস্তাটা ধরে রাখছে তারা।

আগের দুই ম্যাচে একটিতে জয়, দুটিতে ড্র, একটিতে হার। সর্বনাশটা হয়েছে এ কয় ম্যাচেই। তারপরও জয় ভুলতে যাওয়া দলটিকে বৃহস্পতিবার জয়ের রাস্তায় ফিরিয়েছেন ইংলিশ ফুটবলার চার্লি শেরিংহাম ও স্থানীয় জুয়েল রানা। তাদের দুই অর্ধের দুই গোলে দুই ম্যাচ পর জয়ে ফিরেছে ফুটবলে নতুন পরাশক্তি সাইফ স্পোর্টিং ক্লাব।

পয়েন্ট টেবিলের চারে ছিল, চারেই আছে সাইফ। পয়েন্ট ৩১ থেকে বেড়ে হয়েছে ৩৪। এএফসি কাপের দৌড়ে হুমকি হয়ে যাওয়া মোহামেডানের চেয়ে অনেক নিরাপদ দূরত্বেই উঠে গেছে তারা। বিজেএমসি ১৭ পয়েন্ট নিয়ে পড়ে থাকলো সেই ৭ নম্বরেই।

আরআই/আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :