ঠান্ডা পেয়ে জ্বলে উঠলেন শেরিংহাম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৭ জানুয়ারি ২০১৮

টেডি শেরিংহাম কলকাতা থেকে ঢাকায় উড়ে এসেছিলেন ছেলের খেলা দেখতে; কিন্তু সেই ম্যাচে চার্লি শেরিংহাম তো গোলের দেখা পানইনি, উল্টো তার দল সাইফ স্পোর্টিং ক্লাব শোচনীয়ভাবে হেরেছিল মোহামেডানের কাছে। তবে চার্লি যে বাপকা বেটা তা বোঝানোর জন্য হয়তো উপযুক্ত কন্ডিশনের অপেক্ষায়ই ছিলেন।

রোববার তীব্র ঠান্ডা পেয়ে জ্বলে উঠলেন এ ইংলিশ ফুটবলার। জোড়া গোল করে সাইফ স্পোর্টিং ক্লাবকে জেতালেন চট্টগ্রাম আবাহনীর বিরুদ্ধে। শেরিংহামের জোড়া এবং ইব্রাহিমের গোলে ৩-০ ব্যবধানে জিতেছে প্রিমিয়ার লিগের নবাগত দলটি। এ নিয়ে লিগে ৬ গোল হলো শেরিংহামের।

চট্টগ্রাম আবাহনীর হারে এক ম্যাচ হাতে রেখেই রানার্সআপ নিশ্চিত হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। দু’দিন আগে তাদের হারিয়েই ষষ্ঠবারের মতো প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে নিয়েছে আবাহনী। ২১ ম্যাচ শেষে আবাহনী ৫২, শেখ জামাল ৪৭, চট্টগ্রাম আবাহনী ৪৩ ও সাইফের পয়েণ্ট ৪১। রোববারের হারে গতবারের দ্বিতীয় হওয়াও ধরে রাখতে পারলো না চট্টলার দলটি।

২৬ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেয়া চার্লি শেরিংহাম ব্যবধান দ্বিগুণ করেন ৩৪ মিনিটে। নবাগত দলটি ৩-০ গোলে এগিয়ে যায় প্রথমার্ধের বাড়িয়ে দেয়া সময়ে ইব্রাহিমের গোলে। দ্বিতীয়ার্ধে কোনো দলই গোল পায়নি। রাতের ম্যাচে মুক্তিযোদ্ধাকে ৩-২ গোলে হারিয়ে পঞ্চম স্থান নিশ্চিত করেছে মোহামেডান।

আরআই/আইএইচএস/আইআই/জেআইএম

আপনার মতামত লিখুন :