বৃহস্পতিবার ট্রফি পাচ্ছে আবাহনী-শেখ জামাল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০০ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮
বৃহস্পতিবার ট্রফি পাচ্ছে আবাহনী-শেখ জামাল

চ্যাম্পিয়ন নির্ধারণ হয়েছে। হয়েছে রানার্সআপও। আবাহনী ষষ্ঠবারের মতো জিতেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ট্রফি। শিরোপা পুনরুদ্ধারে ব্যর্থ হয়ে রানার্সআপেই সন্তুষ্ট থাকতে হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের এখন দেখার একটাই- কোন দল নেমে যাচ্ছে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে।

শেখ রাসেল ক্রীড়া চক্র এবং আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যেকার ম্যাচ দিয়ে শনিবার রাতে পর্দা নামছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসরের। তার আগে শেষ রাউন্ডের প্রথম দিন বৃহস্পতিবার ট্রফি প্রদান করা হবে চ্যাম্পিয়ন আবাহনী ও রানার্সআপ শেখ জামালকে। প্রফেশনাল ফুটবল লিগ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে সোমবার।

বৃহস্পতিবার চ্যাম্পিয়ন আবাহনী ও রানার্সআপ শেখ জামালের লিগের শেষ ম্যাচ। বিকেলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব খেলবে ফরাশগঞ্জের বিপক্ষে, রাতে চ্যাম্পিয়ন আবাহনীর প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। দুই দলেরই শেষ ম্যাচ শুধুই আনুষ্ঠানিকতার। ম্যাচ দুটি শেষ হওয়ার পরই ট্রফি দেয়া হবে চ্যাম্পিয়ন ও রানার্সআপদের।

সভার শুরুতে সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে চ্যাম্পিয়ন হওয়া দলকে অভিনন্দন জানানো হয়েছে। এ কমিটির পক্ষ থেকে মারিয়া, মনিকাদের সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত হয়েছে সভায়। অনুমোদন হয়েছে সর্বশেষ মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের পয়েন্ট টেবিল।

আরআই/আইএইচএস/আইআই