দর্শক টানতে লোভনীয় অফার সাইফের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৬:০৪ পিএম, ২২ জানুয়ারি ২০১৮
দর্শক টানতে লোভনীয় অফার সাইফের

নিজস্ব খরচে ৩ জন দর্শক মালদ্বীপে নিয়ে যাবে সাইফ স্পোর্টিং ক্লাব। তবে ভাগ্যবান ওই ৩ দর্শক বেছে নিতে লটারির ব্যবস্থা করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত দলটি।

মঙ্গলবার মালদ্বীপের টিসি স্পোর্টসের সঙ্গে দলটির এএফসি কাপের ম্যাচ দেখতে আসা দর্শকদের মধ্য থেকেই বেছে নেয়া হবে ৩ জনকে। এ জন্য দর্শকদের শুধু সাইফ স্পোর্টিং ক্লাবের বিতরণ করা একটি লিফলেট নিয়ে মাঠে ঢুকতে হবে।

লিফলেটের গায়ের নম্বরটিই ভাগ্যবান ৩ দর্শককে মিলিয়ে দেবে মালদ্বীপ যাওয়া-আসার সুযোগ। সঙ্গে থাকা-খাওয়া। মালেতে দুই দলের ফিরতি ম্যাচটা দেখবে তারা।

মঙ্গলবার বিকেল ৩টায় এএফসি কাপের ম্যাচে টিকিটও থাকছে। তবে সবই সৌজন্যমূলক। ম্যাচটি আন্তর্জাতিক বলেই টিকিটের মাধ্যমে লটারির কোনো সুযোগ থাকছে না। তাই দর্শকের জন্য সাইফের বিকল্প ব্যবস্থা লিফলেট বা কূপন।

স্বাগতিক সাইফ দর্শকদের মধ্যে থেকে পুরস্কার দেবে ১০ জনকে। বাকি ৭টির মধ্যে থাকছে আকর্ষণীয় মোবাইলসেটও। ম্যাচের বিরতির সময় ড্র করে ভাগ্যবান দর্শকদের বেছে নেবে সাইফ। ম্যাচ শেষে দেয়া হবে পুরস্কার।

৩০ জানুয়ারি মালে যাওয়ার জন্য যাদের নাম উঠবে লটারিতে তাদের কিছু শর্ত পূরণও করতে হবে। কারো মেয়াদসহ পার্সপোর্ট না থাকলে তার বিকল্পও খুঁজে নেয়া হবে লটারির মাধ্যমে। দর্শকদের এ লোভনীয় অফার দিয়ে সাইফ কয়েকদিন ধরে চালিয়ে আসছে এ ম্যাচের প্রচার-প্রচারণা। ক্লাব কর্তৃপক্ষের প্রত্যাশা তারা গ্যালারিতে আশানুরূপ দর্শক আনতে পারবে।

আরআই/এমএমআর/আইআই