আবারও পয়েন্ট হারাল রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮

চলতি মৌসুমে সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। কোপা দেল রে থেকে ছিটকে গেছে আগেই। লা লিগায় একের পর এক হোঁচট খেয়ে চলছে দলটি। শনিবার পুঁচকে লেভান্তের বিপক্ষে দুইবার এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র করে পয়েন্ট হারিয়েছে দলটি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতেই রিয়ালকে লিড এনে দেন সার্জিও রামোস। ম্যাচের ১১তম মিনিটে টনি ক্রুসের কর্নারে হেডে বল জালে জড়ান স্প্যানিশ এই তারকা। এতে রিয়ালের হয়ে লিগে ৫০তম গোলের মাইলফলকও স্পর্শ করেন স্প্যানিশ এই ডিফেন্ডার।

ম্যাচের ৩১ মিনিটে ব্যবধান বাড়ানোর সহজ সুযোগ নষ্ট করেন রোনালদো। ক্রুসের জোড়াল শট গোলরক্ষক ফিরিয়ে দিলে বল পেয়ে যান রোনালদো। ফাঁকায় পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন এই তারকা।

ম্যাচের ৪২ মিনিটে পাল্টা এক আক্রমণে সমতায় ফেরে লেভান্তে। স্প্যানিশ ফরোয়ার্ড মোরালেসের নেওয়া শট এগিয়ে এসে ঝাঁপিয়ে ঠেকান নাভাস। তবে ফিরতি বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ঘানার ফরোয়ার্ড বোয়াটেং।

ronaldo

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৬৬ মিনিটে বেলের পরিবর্তে ইসকোকে মাঠে নামান জিদান। মাঠে নামার ১৫ মিনিট পরই দলে এগিয়ে দেন ইসকো। বাইলাইন থেকে বেনজেমার কাটব্যাক পেয়ে জোরালো নিচু শটে গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার ইসকো।

কিন্তু বেশিক্ষণ ব্যবধান ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৮৯ মিনিটে কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে রিয়ালকে স্তব্ধ করে দেন ইতালিয়ান ফরোয়ার্ড জামপাওলো পাজ্জিনি। বাকি সময় আর গোল না হলে ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এ ড্রয়ে ২১ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে আছে রিয়াল। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫৭। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৪০।

এমআর/এমএস

আপনার মতামত লিখুন :