হ্যাজার্ডের জোড়া গোলে জয়ে ফিরল চেলসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির কাছ থেকে দারুণ প্রতিদ্বন্দ্বীতাই প্রত্যাশা করেছিল সবাই; কিন্তু আন্তোনিও কন্তের দল যেন হাঁটছে পেছনের পায়ে ভর দিয়েই। ক্রমেই দুরে সরে গিয়েছে তারা। শুধু তাই নয়, শিরোপা লড়াই তো দুরে থাক... আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলা নিশ্চিত করতে পারবে কি না সে সম্পর্কেই সন্দিহান হয়ে পেড়েছে ব্লুজদের সমর্থকরা।

সর্বশেষ দুই ম্যাচে ওয়ার্টফোর্ড এবং এফসি বোর্নমাউথের কাছে বলতে গেলে রীতিমত উড়ে গিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন্স চেলসি। ওয়ার্টফোর্ডের কাছে ৪-১ এবং বোর্নমাউথের কাছে হেরেছে ৩-০ গোলে। অবশেষে, ওয়েস্টব্রমউইচ আলবিওনকে পেয়ে জয়ের ধারায় ফিরলো ইডেন হ্যাজার্ডরা। পয়েন্ট টেবিলের একেবারে তলানীতে থাকা দলটিকে তারা হারিয়েছে ৩-০ গোলের ব্যবধানে।

তবে ওয়েস্টব্রমের বিপক্ষে এই জয়ে দারুণ অবদান রেখেছেন ইডেন হ্যাজার্ড। জোড়া গোল করেছেন তিনি। বেলজিয়ান এই তারকা চলতি মৌসুম শেষে স্ট্যামফোর্ড ব্রিজে থাকবেন কী থাকবেন না সেটা নিয়ে চলছে তুমুল জ্বল্পনা। তিনি ইতিমধ্যে ক্লাবকে জানিয়ে দিয়েছেন চুক্তি নবায়ন করবেন না। আবার, গুঞ্জন রয়েছে রিয়াল মাদ্রিদও তাকে নিতে চাচ্ছে।

এমন পরিস্থিতিতে ভালো পারফরম্যান্স করা মুস্কিল। তবুও, আন্তোনিও কন্তের দলকে দারুণ এক জয় উপহার দিলেন তিনি জোড়া গোল করে। ম্যাচের ২৫ মিনিটে প্রথম গোল করেন তিনি। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি। দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল করে চেলসি। ৬৩ মিনিটে দলের দ্বিতীয় গোল করেন ভিক্টর মইসেস। ৭১ মিনিটে দলের তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোল করেন ইডেন হ্যাজার্ড।

এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে উঠে এসেছে চেলসি। ২৭ ম্যাচে এখন তাদের পয়েন্ট ৫৩। পেছনে ফেলেছে টটেনহ্যামকে। ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লিভারপুল, ৫৬ পয়েন্ট দ্বিতীয় স্থানে ম্যানইউ এবং ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানসিটি। ওয়েস্টব্রমের পয়েন্ট ২৭ ম্যাচে ২০।

আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :