চেলসি-বার্সার আগুনে লড়াই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৪ মার্চ ২০১৮

লা লিগার শিরোপা বলতে গেলে নিশ্চিত। মৌসুমটাকে আরও সাফল্যে রাঙিয়ে রাখতে চ্যাম্পিয়ন্স লিগেও ভালো করা চাই বার্সেলোনার। ট্রফি জয়ের কথা এখনই বলা ঠিক নয়, তবে আরনেস্তো ভালভার্দের দল যেমন ছন্দে আছে, তাতে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল পর্যন্ত চলে যাওয়ার আশা করতেই পারে।

তবে এই শেষ চারের স্বপ্ন দেখার আগে শেষ আট নিশ্চিত করতে হবে বার্সেলোনাকে। যার জন্য আজ রাতে তাদের জিততে হবে ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট চেলসির বিপক্ষে। প্রথম লেগে ১-১ গোলে ড্র করলেও অ্যাওয়ে গোলের সুবাদে ঘরের মাঠ নু ক্যাম্পে আজ রাত পৌনে দুইটায় সুবিধাজনক অবস্থানে থেকেই খেলতে নামবেন লিওনেল মেসিরা।

আরনেস্তো ভালভার্দের দলের জন্য এটি কঠিন এক ম্যাচ হবে। তবে চেলসির মতো প্রতিপক্ষকে হারিয়ে শেষ আটে জায়গা করে নিতে পারলে সমালোচকদের ভালো একটা জবাব দিতে পারবেন বার্সা কোচ। ম্যাচটি গোলশূন্য ড্র হলেও অ্যাওয়ে গোলে এগিয়ে থাকার সুবাদে পরের ধাপে চলে যাবে তার দল। তাছাড়া নু ক্যাম্পে দর্শক সমর্থনটাও তো তাদেরই পক্ষে থাকবে!

আজকের ম্যাচে বার্সেলোনা খেলবে ৪-৪-২ ফরমেশনে। অপরদিকে চেলসির খেলার কথা ৩-৪-৩ ফরমেশনে।

বার্সেলোনার সম্ভাব্য একাদশ : টার স্টেগান, রবার্তো, পিকে, উমতিতি, আলবা, রাকিতিক, পাওলিনহো, বুসকেটস, গোমস, মেসি এবং সুয়ারেজ।

চেলসির সম্ভাব্য একাদশ : কুর্তোস, আজপিলিকুয়েটা, ক্রিশ্চেনসেন, কাহিল, মসেস, কান্তে, ফ্যাব্রিগেস, অ্যালানসো, উইলিয়ান, মোরাতা, হ্যাজার্ড।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :