পছন্দের দলের খেলা মিস করতে চান না? অ্যালার্ট পেতে ক্লিক করুন

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ১৩ জুন ২০১৮ | আপডেট: ০৯:০৫ পিএম, ১৩ জুন ২০১৮

দেখতে দেখতে চলে এলো রাশিয়া বিশ্বকাপ ফুটবল। আর মাত্র ২৪ ঘণ্টাও বাকি নেই। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে পর্দা উম্মোচন হতে যাচ্ছে ২১তম বিশ্বকাপ ফুটবল আসরের। ঈদের আনন্দের সঙ্গে বাঙালির উৎসবে যোগ হয়ে গেলো বিশ্বকাপ আসরের। সবাই এখন ব্যস্ত নিজ নিজ দলের খেলার নিয়ে বিস্তারিত জানতে। পেতে চায় বিশ্বকাপের সঠিক সময় সূচি।

আবার ব্যস্ততার কারণে অনেকেই সূচির কথা সঠিকভাবে মনে রাখতে পারেন না। রাখতে পারেন না খোঁজ-খবর। তাদের জন্যই দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কম করেছে বিশেষ ব্যবস্থা। তৈরি করেছে এমন এক ডিজিটাল সময়সূচি, যা আপনাকে অটোমেটিক সময়সূচি জানিয়ে দেবে। আপনার মোবাইল কিংবা ই-মেইলে চলে যাবে সেই সূচির অ্যালার্ট।

তাহলে কি আপনি বিশ্বকাপের প্রিয় দলের খেলা সময়সূচি মোবাইলে পেতে চান? বিষয়টা খুবই সহজ। শুধু একবার কষ্ট করে অনলাইনে ঢুকে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর যতখুশি শুধু ক্লিক করে রাখবেন আর সময়মতো পেয়ে যাবে বিশ্বকাপ সূচির অ্যালার্ট।

কি করতে হবে আপনাকে? খুব সহজ...। শুধু বিশ্বকাপ নিয়ে জাগো নিউজের বিশেষ পোর্টাল ‘বিশ্বকাপের মাতাল হাওয়ায় গিয়ে’-ক্লিক করতে হবে। সেখানে দেখবেন তারিখ অনুযায়ী প্রতিটি ম্যাচের সময়সূচি দেয়া। চাইলে আপনি গ্রুপ ভিত্তিক সূচি দেখতে পারবেন, চাইলে দল ভিত্তিক সূচিও দেখা যাবে। কিংবা রাউন্ড ভিত্তিক, এমনকি তারিখ ভিত্তিক সূচিও দেখা যাবে চাইলে।

প্রতিটি ম্যাচের সূচির পাশে দেখবেন ‘Remind me’ বাটনটি দেয়া আছে। তাতে ক্লিক করতে হবে। সঙ্গে সঙ্গে চলে আসবে একটি লগইন পেজ। রেজিস্ট্রেশন না করা থাকলে ক্লিক করুন, রেজিস্ট্রেশনে। এরপর নাম, মোবাইল নাম্বার, ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে ঝটপট পূরণ করে ফেলুন রেজিস্ট্রেশন ফর্মটা। রেজিস্ট্রেশন হওয়ার পর ইচ্ছামত আপনি যে সব ম্যাচগুলোর সূচির রিমাইন্ডার পেতে চান, সেগুলোতে ক্লিক করে রাখুন...! আর উপভোগ করুণ রাশিয়া বিশ্বকাপ।

বিশ্বকাপে মেতে উঠুন জাগো নিউজের সঙ্গে...।

আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :