জুভেন্টাসের হয়ে ৮ মিনিটেই গোল রোনালদোর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫৬ এএম, ১৩ আগস্ট ২০১৮

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে আসার পর নিজেকে প্রমাণ করার জন্য যেন আর তর সইছিল না ক্রিশ্চিয়ানো রোনালদোর। বেশি সময়ও নষ্ট করতে চাইলেন না তিনি।

জুভদের জার্সি পরে ক্লাবটির সমর্থকদের নিজেকে প্রদর্শনের প্রথম সুযোটা কাজে লাগানোর জন্যও খুব বেশি সময় নিলেন না সিআর সেভেন। জুভেন্টাসের জার্সি গায়ে মাঠে নামার আট মিনিটেই প্রথম গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যাচটা ছিল পুরোপুরি প্রস্তুতিমূলক। প্রতিপক্ষ জুভেন্টাসের ‘বি’ টিম। ভিলার পেরোসায় অনুষ্ঠিত এই ম্যাচে জুভেন্টাস সিনিয়র দল তাদের ‘বি’ টিমকে হারিয়েছে ৫-০ গোলে। রোনালদো খেলেছেন শুধু ম্যাচের প্রথমার্ধ।

মাঠে নামার পরপরই গোলের সুযোগ তৈরি করেন রোনালদো। তবে, ৮ম মিনিটে সুযোগটাকে আর মিস করতে দিলেন না। ফেডেরিকো বার্নাডেসচির লং পাস রিসিভ করে গোলের মুখে গিয়ে ভাঙেন রক্ষণভাগ। এরপর দারুণ শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

জুভেন্টাসের দ্বিতীয় গোলেও অবদান ছিল রোনালদোর। তবে জুভেন্টাস বি টিমের গোলরক্ষক রিকার্ডো ক্যাপেলিনি নিজের ভুলে নিজেই জালে বল জড়িয়ে দেন। পাওলো দিবালা করেন দলের হয়ে তৃতীয় গোল। দিবালার এই গোলেও অবদান ছিল ফেডেরিকোর। তিনি ডগলাস কস্তার সঙ্গে পাস দেয়া-নেয়া করে বল নিয়ে এগিয়ে যান এবং শেষে দিবালাকে পাস দেন।

রোনালদো এবং হুয়ান কুয়ার্দাদো গোলের দারুণ সুযোগ মিস করেন। যদিও তাদের মিস করা বল নিয়েই ৪০ মিনিটের মাথায় ৪-০ করেন ডগলাস কস্তা। প্রথমার্ধের সময়ই তুলে নেয়া হয় রোনালদোকে। দ্বিতীয়ার্ধের পরই ৫-০ করে ফেলেন ক্লদিও মারচিসিও। দিবালা এবং স্যামি খেদিরা মিলে বল নিয়ে গেলে সেটা পেয়ে যান মারচিসিও এবং গোল করেন।

আইএইচএস/

আপনার মতামত লিখুন :