মেসি-পগবার জুটি আটকাতে কুটবুদ্ধি রোনালদোর!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫২ এএম, ১৪ আগস্ট ২০১৮

ম্যানচেস্টার ইউনাইটেডে কোচ হোসে মরিনহোর সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না পল পগবার। এরই মধ্যে তাকে দলে নিতে উঠেপড়ে লেগেছে বার্সেলোনা। বার্সায় লিওনেল মেসির সঙ্গে পগবার জুটি দেখতে মুখিয়ে আছেন ক্লাবটির ভক্ত-সমর্থকরা। তবে তাদের বাড়া ভাতে ছাই দিতে তলে তলে কাজ করে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সম্প্রতি জুভেন্টাসে যোগ দেয়া পর্তুগিজ যুবরাজ নাকি পগবাকে তার নতুন ক্লাবে আনার চেষ্টা করছেন।

ইংলিশ প্রিমিয়ার লিগের দলবদল শেষ হয়েছে। তবে ইউরোপিয়ান দলগুলো ইংলিশ ক্লাব থেকে খেলোয়াড় নিতে পারবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত। বিশ্বকাপজয়ী ফরাসি ফরোয়ার্ড পগবার ম্যানইউ ছাড়ার গুঞ্জনটা তাই এখনও থামেনি।

ম্যানইউ যদিও তারকা এই মিডফিল্ডারকে ধরে রাখতে বদ্ধপরিকর। শুক্রবার লেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে জয়ের ম্যাচে মরিনহো অধিনায়ক রেখেছিলেন পগবাকেই। তারপরও ২৬ বছর বয়সী এই ফুটবলার ক্লাবে খুব একটা স্বাচ্ছন্দ্যে নেই বোঝা যাচ্ছে তার কথাবার্তা, আচার-আচরণে।

পরিষ্কারভাবে কিছু না বললেও ম্যানইউতে সুখী নন, এমন ইঙ্গিত মিলেছে পগবার কথায়। লেস্টার সিটির বিপক্ষে জয়ের পর তিনি বলেন, 'যদি আপনি সুখী না থাকেন, তবে সেরাটা দিতে পারবেন না। এমন অনেক বিষয় আছে যা আমি বলতে পারি না, বললে শাস্তি হবে।'

ম্যানইউতে পগবার সঙ্গে মরিনহোর দ্বন্দ্বের সুবিধাটাই কাজে লাগাতে চাচ্ছেন রোনালদো। 'ডন ব্যালন'-এর প্রতিবেদনে এসেছে, রোনালদো নাকি জুভ কর্তাদের চাপাচাপি করছেন পগবাকে দলে নেয়ার চেষ্টা করতে। অনেকেই মনে করছেন, মেসির সঙ্গে পগবার সম্ভাব্য জুটি ঠেকাতেই তলে তলে এমন বুদ্ধি করছেন পর্তুগিজ যুবরাজ। না হয়, এত মানুষ থাকতে পগবার দিকে এমন সময়ে তার নজর পড়লো কেন!

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :