৩ মাস মাঠের বাইরে ডি ব্রুইন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১২ পিএম, ১৭ আগস্ট ২০১৮

হাঁটুর চোটে তিন মাসের জন্য মাঠের বাইরে চলে গেলেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। বুধবার অনুশীলনের সময় এই চোটে পড়েন বেলজিয়ান এই তারকা।

ম্যানসিটির পক্ষ থেকে জানানো হয়েছে, ২৭ বছর বয়সী ডি ব্রুইনের ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে তার অস্ত্রোপচারের দরকার হবে না।

ডি ব্রুইনের এই ইনজুরিটা পুরোনো। ২০১৬ সালে এভারটনের বিপক্ষে ইএফএল কাপ সেমিফাইনাল ম্যাচে একই জায়গায় আঘাত পেয়ে পরে ১২টি ম্যাচ মিস করতে হয়েছে এই মিডফিল্ডারকে।

গত মৌসুমে সিটির দলের প্রিমিয়ার লিগ এবং ইএফএল কাপ জয়ে বড় অবদান ছিল ডি ব্রুইনের। ওই মৌসুমে তিনি ১২টি গোল করেন, ২১টি ছিল অ্যাসিস্ট।

জুলাইয়ে ফুটবল বিশ্বকাপে তৃতীয় হওয়া বেলজিয়ামের হয়েও দারুণ খেলেন ডি ব্রুইন। এমন একজন তারকাকে হারানো বড় ক্ষতি বলেই মনে করছেন সিটির কোচ পেপ গার্দিওলা। তিনি বলেন, 'তাকে হারানোটা বড় ধাক্কা। কেভিনের বদলি বের করা খুব সহজ কাজ নয়। তবে আমরা চেষ্টা করব। চেষ্টা করব সে ফিরে আসার আগ পর্যন্ত নিজেদের সেরাটা দিয়ে লড়তে।'

এই চোটের কারণে সম্ভবত লিভারপুল (৭ অক্টোবর), টটেনহাম (২৮ অক্টোবর), ম্যানচেস্টার ইউনাইটেড (১১ নভেম্বর) এবং চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে উদ্বোধনী ম্যাচটি মিস করবেন ডি ব্রুইন।

এমএমআর/এমএস