আগুয়েরোর হ্যাটট্রিকে ম্যান সিটির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ১৯ আগস্ট ২০১৮

মৌসুমের প্রথম ম্যাচেই শক্তিশালী আর্সেনালকে ২-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছিল পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় ম্যাচে তাই নবাগত হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে সিটিজেনদের সহজ জয়ই ছিল সকলের আশা। ম্যাচে শুধু সহজ জয় নয়, রীতিমতো গোল উৎসব করেছেন সার্জিও আগুয়েরো, ডেভিড সিলভারা।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিকে ৬-১ গোলের বড় ব্যবধানে জিতেছে ম্যান সিটি। দলের হয়ে একটি করে গোল করেন গ্যাব্রিয়েল হেসুস ও ডেভিড সিলভা। হাডার্সফিল্ডের টেরেন্স কঙ্গোলো নিজেদের জালেই ঢুকিয়েছেন এক গোল। অতিথিদের পক্ষে এক গোল শোধ করেন জন স্টাঙ্কোভিচ।

ম্যাচের প্রথমার্ধেই তিন গোল করে ফেলে ম্যান সিটি। ২৫তম মিনিটে প্রথম গোলটি করেন আগুয়েরোই। মিনিট ছয়েক পরে দুর্দান্ত ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তরুণ গ্যাবিয়েল হেসুস। চাপে পড়ে যায় নবাগত হাডার্সফিল্ড।

Man-City

অতিথিদের চাপ আরও বাড়িয়ে ম্যাচের ৩৫ মিনিটেই ব্যবধান ৩-০ করে ফেলেন আগুয়েরো। প্রস্তুত করে রাখেন নিজের হ্যাটট্রিক করার মঞ্চ। তবে প্রথমার্ধ শেষের আগে দিয়ে এক গোল শোধ করে হাডার্সফিল্ড। ২ গোলের লিড নিয়ে টানেলে যায় ম্যান সিটি।

বিরতি থেকে ফিরেই ব্যবধান ৪-১ করেন স্প্যানিশ মিডফিল্ডার ডেভিড সিলভা। সিলভার গোলের পর বেশ কিছু জোরালো আক্রমণ করেও গোল পেতে ব্যর্থ হচ্ছিল সিটিজেনরা।

‘দীর্ঘ’ ২৭ মিনিটের গোলখরা কাটেন আগুয়েরো। ম্যাচের নিজের তৃতীয় গোল করে পূরণ করেন হ্যাটট্রিক, স্কোরলাইন বানান ৫-১। ম্যাচে ফেরার সব সুযোগ হারিয়ে ছন্নছাড়া হয়ে পড়ে অতিথিরা। ৮৪ মিনিটে নিজেদের জালেই বল ঢুকিয়ে ৬-১ গোলে ম্যাচ শেষ করেন কঙ্গোলো।

এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :