ফের ব্রাইটনে পা হড়কাল মরিনহোর ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৬ এএম, ২০ আগস্ট ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমে তুলনামূলক দুর্বল দল ব্রাইটন এন্ড হোভ অ্যালবিওনের মাঠ থেকে ১-০ গোলের পরাজয় নিয়ে ঘরে ফিরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সেই ধারা তারা বজায় রাখল নতুন মৌসুমেও।

এবার পরাজয়ের ব্যবধান একই, তবে গোল হজম করতে হয়েছে ৩টি। বিপরীতে লুকাকু-পগবারা ২টি গোল শোধ করলেও ৩-০ গোলের হতাশাই সঙ্গী হয়েছে হোসে মরিনহোর শিষ্যদের।

ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধেই ৩ গোল করে ফেলে ব্রাইটন। তবে প্রথম গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় ২৫ মিনিট পর্যন্ত। ইংলিশ ফরোয়ার্ড গ্লেন মারে’র দুর্দান্ত গোলে এগিয়ে যায় ব্রাইটন। মিনিট দুয়েক বাদে ব্যবধান দ্বিগুণ করেন শেন ডাফি।

তবে ৩৪তম মিনিটেই এক গোল শোধ করে দেন ম্যানচেস্টার ইউনাইটেডের বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকু। যা কিনা স্থায়ী হয়নি বেশিক্ষণ। বিরতিতে যাওয়ার ঠিক আগমুহুর্তে পেনাল্টি থেকে গোল করে স্কোরলাইন ৩-১ করে ফেলেন প্যাসকেল গ্রস।

দ্বিতীয়ার্ধে ম্যাড়ম্যাড়ে ফুটবল খেলতে থাকে দুই দল। নির্ধারিত ৪৫ মিনিটে হয়নি কোন গোল। অতিরিক্ত যোগ করা সময়ের পঞ্চম মিনিটে পেনাল্টি থেকে গোল করে পরাজয়ের ব্যবধান কমান ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পগবা।

দিনের অন্য ম্যাচে হাডার্সফিল্ড টাউনকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে ইউনাইটেডের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। মৌসুমের প্রথম হ্যাটট্রিক করেছেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।

এসএএস/জেআইএম