‘উপহার’ পাওয়া গোলে চেলসির টানা তৃতীয় জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৭ আগস্ট ২০১৮

মৌসুমের তৃতীয় ম্যাচেই হোঁচট খেতে বসেছিল ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা দল চেলসি। কিন্তু নিজেদের ঘরের মাঠ থেকে অতিথিদের গোমড়া মুখে বাড়ি পাঠানোর পক্ষে ছিল না নিউক্যাসল ইউনাইটেড। যার ফলে স্বাগতিকদের কাছ থেকে ‘উপহার’ পাওয়া গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিয়ে বাড়ি ফিরেছে চেলসি।

রোববার স্থানীয় সময় বিকেলে নিউক্যাসেলের মাঠে লিগে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামে চেলসি। ম্যাচের একদম শেষ মুহুর্ত পর্যন্ত ১-১ সমতায় ছিল দুই দল। ঠিক তখনই আত্মঘাতী গোলে চেলসিকে জয় উপহার দেন নিউক্যাসলের মার্কিন ডিফেন্ডার ইয়েডলিন।

ম্যাচের প্রথমার্ধে গোল করতে ব্যর্থ হয় দুই দলই। ৭৬তম মিনিটে গোলের তালা ভাঙেন চেলসির বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড। স্প্যানিশ ডিফেন্ডার মার্কোস আলোনসোকে ডি-বক্সে ফাউল করা হলে পেনাল্টি পায় চেলসি। সফল স্পট কিকে মৌসুমে নিজের প্রথম গোলটি করেন হ্যাজার্ড।

মিনিট সাতেক পরেই সমতা ফেরান নিউক্যাসলের জার্মান ফরোয়ার্ড জোসেলু। কিন্তু ম্যাচের ৮৭তম মিনিটে আত্মঘাতী গোলে দলের পরাজয় নিশ্চিত করে দেন ইয়েডলিন।

তিন ম্যাচে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চেলসি। সমান ম্যাচে সমানসংখ্যক পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল।

এসএএস/জেআইএম