সিনিয়রদের নিয়েই শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ২৭ আগস্ট ২০১৮

জানার পর মন খারাপ হতেই পারে নীলফামারীর ফুটবল প্রেমীদের। ইন্দোনেশিয়ায় ইতিহাস গড়া ফুটবলাররা যে তাদের মাঠে খেলবেন না! এশিয়ান গেমসে প্রথম একাদশের খেলোয়াড়দের নীলফামারী পাঠাচ্ছেন না ইংলিশ কোচ জেমি ডে। সাফ চ্যাম্পিয়নশিপের আগে তাদের বিশ্রাম দিতেই কোচের এ সিদ্ধান্ত।

সোমবার দুপুরে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে সাক্ষাত করে এমন পরিকল্পনার কথা জানিয়েছেন এ ইংলিশ কোচ। পরে গণমাধ্যমকে কোচ জেমি ডে বলেছেন, এশিয়ান গেমসের প্রথম একাদশের খেলোয়াড়দের বিশ্রাম দেয়ার কথা। আশরাফুল ইসলাম রানা, সুশান্ত ত্রিপুরা, জামাল ভুঁইয়া, তপু বর্মন, টুটুল হোসেন বাদশা, মাহবুবুর রহমান সুফিল, আতিকুর রহমান ফাহাদ, সাদ উদ্দিন, মাসুক মিয়া জনি, বিশ্বনাথ ঘোষ, বিপলু আহমেদকে ২ দিনের ছুটি দিয়েছেন বাংলাদেশ দলের কোচ।

এশিয়ান গেমসের ২২ জনের দলের বাইরে যারা ছিলেন কোরিয়া সফরে বাফুফে তাদেরও ইন্দোনেশিয়া পাঠিয়েছিল অনুশীলনের সুবিধার্থে। ১১ জনকে বিশ্রাম দেয়ায় বাকি ১৬ জনের সঙ্গে নতুন করে ৩ জন নিয়ে মঙ্গলবার সকালে নীলফামারী যাচ্ছেন লাল-সবুজ জার্সিধারীদের কোচ। গোলরক্ষক শহিদুল আলম সোহেল, মিডফিল্ডার জুয়েল রানা ও স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবনকে নেয়া হচ্ছে দলের সঙ্গে।

বুধবার বিকাল ৪টায় নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অসুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যেকার ফিফা ফ্রেন্ডলি ম্যাচ। সাফ চ্যাম্পিয়নশিপ সামনে রেখে এই প্রস্তুতি ম্যাচ খেলতে আগেভাগে চলে এসেছে শ্রীলংকা। যারা সাফে ‘বি’ গ্রুপে খেলবে ভারত ও মালদ্বীপের সঙ্গে। ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে আছে পাকিস্তান, নেপাল ও ভুটান।

আরআই/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :