রিয়াল মাদ্রিদে ফিরবেন ক্যাসিয়াস?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ১৭ নভেম্বর ২০১৮

শৈশবের ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে বিদায়টা খুব একটা সুখকর ছিলো না স্প্যানিশ কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের। বাজে ফর্মের কারণে ২০১৫ সালে রিয়াল ছেড়ে পর্তুগিজ ক্লাব এফসি পোর্তোতে চলে যেতে বাধ্য হয়েছিলেন ক্যাসিয়াস। ক্লাব ছাড়ার সময় ভালোভাবে বিদায়টাও মেলেনি তার।

তবু কাটেনি প্রিয় ক্লাবের প্রতি ক্যাসিয়াসের ভালোবাসা। ক্যারিয়ারের শেষ সময়ে এসেও যদি নিজ দেশ স্পেন বা নিজের শৈশবের ক্লাব রিয়াল থেকে ডাক পান তাহলে চলে আসবেন তিনি, এমনটাই জানিয়েছেন ক্যাসিয়াস।

স্পেনের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমের সাথে সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা জানিয়েছেন ক্যাসিয়াস। এখনো সম্প্রচারিত হয়নি সে সাক্ষাৎকার। তবে স্পেনের স্থানীয় সংবাদমাধ্যমগুলো এরই মাধ্যমে প্রকাশ করেছে সে অনুষ্ঠানের চুম্বকাংশ। সেখানেই জানা গিয়েছে এ তথ্য।

চলতি মৌসুমে এখনো পর্যন্ত দুর্দান্ত খেলছেন ক্যাসিয়াস। পোর্তোর হয়ে খেলেছেন সবকয়টি ম্যাচ। গোল হজম করেছেন মাত্র দুইটি। তার দলও অবস্থান করছে লিগের শীর্ষে। ৩৭ বছর বয়সে এসেও ক্যাসিয়াসের এমন পারফরম্যান্স ঈর্ষা জাগায় অনেকেরই মনে।

তাই তাকে জিজ্ঞেস করা হয় এখনো যদি স্পেন বা রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে ডাকা হয়, তাহলে কি করবেন ক্যাসিয়াস? জবাবে তিনি বলেন, ‘কেনো নয়? জাতীয় দলে আমাকে ডাকা হলে অবশ্যই লুফে নেবো সুযোগ। আর রিয়াল মাদ্রিদ? আমি যেখানে বড় হয়েছি সেখানে না ফেরার কোনো কারণই নেই।’

তবে কেনো ২০১৫ সালে ক্লাব ছেড়েছিলেন ক্যাসিয়াস? জবাবে তিনি বলেন, ‘তখনকার সিদ্ধান্তটা সঠিকই ছিলো বলে মনে করি। আমি যদি রিয়াল মাদ্রিদে থেকে যেতাম তাহলে শেষটা আরো বাজেও হতে পারতো।’

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :