স্বাধীনতা কাপের প্রথম হ্যাটট্রিক করলেন পল এমিল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৮

স্থানীয় দুই ফুটবলার রবিউল ও আরিফুরের গোলে স্বাধীনতা কাপে শুভ সূচনা করেছিল আরামবাগ ক্রীড়া সংঘ। বিজেএমসিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালও নিশ্চিত করেছিল গতবারের চ্যাম্পিয়নরা। শুক্রবার সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে দুর্দান্ত হ্যাটট্রিক করে দলকে জয় এনে দিলেন ক্যামেরুনের পল এমিল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চ্যাম্পিয়নদের মতো খেলেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে আরামবাগ। শুরু থেকেই পরিকল্পিত আক্রমণ। ডাগাউটে কোচ মারুফুল হক ছিলেন নির্ভার। শিষ্যরা তাকে সহজ জয়ই উপহার দিয়েছেন।

ম্যাচটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হয়েছে। তবে আরামবাগ অপেক্ষাকৃত ভালো খেলেই আত্মবিশ্বাসে জ্বালানি দেয়ার মতো একটা জয় নিয়ে ঘরে ফিরেছে। মারুফুল হকের আক্রমণভাগের দুই অস্ত্র ক্যামেরুনের পল এমিল ও নাইজেরিয়ার ম্যাথেউ এ ম্যাচে আতঙ্ক ছড়িয়েছেন সাইফের রক্ষণে।

বিরতির বাঁশি বাজার কিছুক্ষণ আগে লম্বা পাস ধরে গোল করে আরামবাগকে এগিয়ে দেন পল এমিল। ৬০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। সাইফের অধিনায়ক জামাল ভুঁইয়া ৬৯ মিনিটে গোল করে ব্যবধান কমিয়েছিলেন; কিন্তু পল ৮০ মিনিটে হ্যটট্রিক পূরণ করে ম্যাচ থেকে ছিটকে দেন সাইফকে। স্বাধীনতা কাপে এটাই প্রথম হ্যাটট্রিক।

কোয়ার্টার ফাইনাল নিশ্চিত ছিলো সাইফ স্পোর্টিং ক্লাবেরও। হেরে তারা হলো গ্রুপ রানার্সআপ। সেমিফাইনালে আরামবাগ খেলবে ‘সি’ গ্রুপ রানার্সআপ দলের সঙ্গে। এই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে কারা কোয়ার্টার ফাইনালে উঠবে তা নির্ভর করছে ব্রাদার্স-মুক্তিযোদ্ধা ম্যাচের ফলের উপর।

আরআই/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :