জামালকে রুখে কোয়ার্টার ফাইনালে রাসেল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

গোল মিসের খেসারত দিয়ে স্বাধীনতা কাপ ফুটবলের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ‘ডি’ গ্রুপের শেষ ম্যাচে শেখ জামালকে রুখে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

শেষ আটে যাওয়ার জন্য শেখ রাসেলের দরকার ছিল ড্র, জয়ের বিকল্প ছিল না শেখ জামালের। শেখ রাসেলের কোচ সাইফুল বারী টিটু নিজের রক্ষণ জমাট রেখে প্রয়োজনীয় এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়েন।

স্কোরকার্ড অবশ্য ম্যাচের চিত্র বোঝায় না। এ ম্যাচে শেখ জামাল ৩/৪ গোলে জিতলেও অবাক হওয়ার কিছু থাকতো না; কিন্তু তাদের আক্রমণভাগের খেলোয়াড়রা গোল মিস করলে নকআউট পর্বে ওঠা হয়নি আফসির দলের।

গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং বক্সের মাথা থেকে দুর্বল শট নিলে রুখে দেন রাসেলের গোলরক্ষক, কিরগিজস্তানের ফরোয়ার্ড তিতে বক্স থেকে বল বাইরে মারেন। বাইরে মেরেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো পেরেজও। এত গোল মিসের পর তো ম্যাচ জেতা যায় না!

পূর্ণ পয়েন্ট নিয়েই কোয়ার্টার ফাইনালে যেতে পারতো শেখ রাসেল। জামালের প্রায় সব খেলোয়াড় যখন রাসেলের সীমানায় তখন ভালো একটি সুযোগ এসেছিল সাইফুল বারীর দলের সামনে। প্রতিআক্রমণ থেকে বল নিয়ে জামালের বক্সে ঢুকে পড়েন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফায়েল। জামালের গোলরক্ষক দৌড়ে আসে বল আটকানোর চেষ্টা করেও পারেননি। বল হাত থেকে ছুটে চলে যায় আজিজভের সামনে। ফাঁকা পোস্টেও এ উজবেক পারেননি গোল করতে। তার নেয়া শট চলে যায় দ্বিতীয় পোস্ট ঘেঁষে বাইরে।

আরআই/আইএইচএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :