শেষ আটে ব্রাদার্স ইউনিয়ন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

স্বাধীনতা কাপ ফুটবলের শেষ আটে উঠেছে ব্রাদার্স ইউনিয়ন। শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ‘সি’ গ্রুপের শেষ ম্যাচে ব্রাদার্স গোলশূন্য ড্র করেছে ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন আবাহনীর বিরুদ্ধে। আগের ম্যাচে ব্রাদার্স ড্র করেছিল মুক্তিযোদ্ধার সঙ্গে। দুই ম্যাচে ২ পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট পেলো গোপিবাগের দলটি।

আবাহনীর কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছিল আগেই। এ ম্যাচটি আকাশী-হলুদদের জন্য ছিল শুধু গ্রুপসেরা হওয়ার। নতুন কোচ মারিও লেমস বেশ কিছু পরিবর্তন এনে একাদশ সাজিয়েছিলেন। সে দলটি নিয়েই তারা হয়েছে গ্রুপসেরা। আবাহনী প্রথম ম্যাচে ২-১ গোলে হারিয়েছিল মুক্তিযোদ্ধাকে।

দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপসেরা হওয়া আবাহনী কোয়ার্টার ফাইনালে খেলবে সাইফ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ব্রাদার্স ইউনিয়নের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন আরামবাগ ক্রীড়া সংঘ।

রবিবার শেষ হচ্ছে গ্রুপ পর্ব। এদিন ‘ডি’ গ্রুপের দুটি ম্যাচে মুখোমুখি হবে রহমতগঞ্জ-নোফেল এসসি এবং মোহামেডান-চট্টগ্রাম আবাহনী। এই গ্রুপ থেকে চট্টগ্রাম আবাহনী ইতিমধ্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। রোববারের দুই ম্যাচের ফল নির্ধারণ করবে দ্বিতীয় দল হিসেবে কারা যাচ্ছে।

আরআই/আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :