বঙ্গমাতা গোল্ডকাপের সব ম্যাচ দেখাবে আরটিভি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯

দিনক্ষণ চূড়ান্ত হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে নতুন আন্তর্জাতিক টুর্নামেন্ট বঙ্গমাতা গোল্ডকাপের। আগামী ২৩ এপ্রিল থেকে ৩ মে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে অনূর্ধ্ব-১৯ নারী ফুটবলারদের এই টুর্নামেন্ট। বাংলাদেশসহ ৬ দল খেলবে মেয়েদের এ টুর্নামেন্টে।

দলগুলোর নাম এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি বাফুফে। তবে বিদেশি দলগুলোর মধ্যে একটি অংশগ্রহণ নিশ্চিত করেছে। মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাত এ টুর্নামেন্টে খেলবে। এছাড়া লাওস এবং তাজিকিস্তান খেলার মৌখিক সম্মতি দিয়েছে। তাদের আনুষ্ঠানিক ঘোষণা বাকি কেবল।

এদিকে বঙ্গমাতা ফুটবলের সম্প্রচার স্বত্ব কিনেছে কে. স্পোর্টস। এ মার্কেটিং এজেন্ট প্রতিষ্ঠানের সঙ্গে বাফুফে আগেই চুক্তি সেরেছে। মঙ্গলবার চুক্তি হয়েছে বেসরকারী টিভি চ্যানেল আরটিভির সঙ্গে। টুর্নামেন্টের সব ম্যাচ দেখাবে এই চ্যানেলটি। বাফুফে ভবনে অনুষ্ঠিত টুর্নামেন্টের স্বত্বাধিকারী কে. স্পোর্টস ও ব্রডকাস্ট পার্টনার আরটিভির মধ্যে চুক্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

কে. স্পোর্টসের পক্ষে প্রতিষ্ঠানের সিইও ফাহাদ এমএ করিম এবং আরটিভির পক্ষে চ্যানেলটির সিইও সৈয়দ আশিক আহমেদ চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন। এ সময় বাফুফের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহসভাপতি মহিউদ্দিন মহি, কে. স্পোর্টসের পরিচালক আশফাক আহমদে, ফিফা কাউন্সিল মেম্বার ও বাফুফে সদস্য মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এবং দুই সদস্য ইলিয়াস হোসেন ও অমিত খান শুভ্র উপস্থিত ছিলেন।

আরআই/এসএএস/পিআর

আপনার মতামত লিখুন :