রোনালদো-দিবালায় উড়ে গেলো ফ্রোজিনোন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

ইতালিয়ান সিরি-আতে যেন উড়েই চলছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। লিগ টেবিলে তাদের যা অবস্থান, তাতে এখনই জুভদের চ্যাম্পিয়ন ঘোষণা করে দেয়া যায়। শুক্রবার রাতে নিজেদের মাঠে ফ্রোজিনোনের মুখোমুখি হয়েছিল রোনালদো অ্যান্ড কোং। এই ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাদের তোপের মুখে রীতিমত উড়ে গেছে সফরকারীরা।

ফ্রোজিনোনের বিপক্ষে এই জয়ে জুভেন্টাসের পয়েন্ট দাঁড়ালো ২৪ ম্যাচে ৬৬। দ্বিতীয় স্থানে থাকা ন্যাপোলির পয়েন্ট ৫২। যদিও ন্যাপোলি ম্যাচ খেলেছে একটি কম। দুই দলের পয়েন্টের ব্যবধান এই মুহূর্তে ১৪। ২৪তম ম্যাচে ন্যাপোলির জয় ধরে নিলেও দুই দলের মধ্যে পয়েন্টের ব্যবধান ১১।

ঘরের মাঠে দুর্বল ফ্রোজিনোনের বিপক্ষে মাঠে নেমে এক তরফা ফুটবলই খেলেছে জুভেন্টাস। লিগে নিজের ১৯তম গোল করে ফেললেন সিআর সেভেন। আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে যাওয়ার আগে দারুণ আত্মবিশ্বাসে ফুটছে এখন রোনালদো এবং তার দল জুভেন্টাস।

ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই দুর্দান্ত এক গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন পাওলো দিবালা। ক্রিশ্চিয়ানো রোনালদোর পাস থেকেই গোলটি করেন দিবালা। এর ১১ মিনিট পরই ফ্রোজিনোনের সঙ্গে গোলের ব্যবধান দ্বিগুণ করে ফেলে জুভেন্টাস। ইনজুরি থেকে ফেরা ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি ডান পায়ের দারুণ এক শটে গোলটি করেন।

ম্যাচের ১৭ মিনিটেই ২ গোল করে এগিয়ে যাওয়া জুভেন্টাস শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে ৩-০ গোলে। ম্যাচের ৬৩ মিনিটে মারিও মানজুকিচের পাস ধরে ফ্রোজিনোনের জালে বল জড়িয়ে দেন রোনালদো।

ম্যাচ শেষে পাওলো দিবালার পারফরম্যান্স নিয়ে কোস মাসিমিলিয়ানো অ্যালেগ্রি বলেন, ‘দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন পাওলো দিবালা। করেছেন দুর্দান্ত এক গোল। যেন এমন খেলার জন্যই বেঁচে রয়েছে এই ফুটবলার। তার মত খেলোয়াড়ই প্রয়োজন জুভেন্টাসের। যে কি না বলের লাইনে দুর্দান্ত। এই বছর খুব কম জায়গার ভেতর থেকে স্কোর করার দারুণ ক্ষমতা অর্জন করেছে সে। এমনকি নিয়মিতই দারুণ ফুটবল খেলে যাচ্ছে এই আর্জেন্টাইন।’

আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :