আরও দুই বিদেশি ফুটবলার আনছে আবাহনী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

চার বিদেশি নিয়ে লিগ খেলছে আবাহনী। ক্লাবে রিজার্ভ আছেন আকাশী-হলুদদের ঘরের ছেলে হয়ে যাওয়া ঘানাইয়ান ডিফেন্ডার সামাদ ই্উসুফ। ৫ বিদেশি হাতে থাকার পরও পরখ করার জন্য আরো দুইজন উড়িয়ে আনছে প্রিমিয়ার লিগের গতবারের চ্যাম্পিয়নরা। একজন মেক্সিকোর, আরেকজন নাইজেরিয়ান।

রোববার ব্রাদার্সকে ৪-০ গোলে উড়িয়ে দেয়ার পর আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বলেছেন, ‘খুব তাড়াতাড়ি তাদের ক্লাবে যোগ দেবেন দুই বিদেশি। এর মধ্যে মেক্সিকান ফুটবলারের ভিসা হয়ে গেছে। নাইজেরিয়ান ফুটবলারের ভিসা হয়ে যাবে তাড়াতাড়ি আশা করছি।’

আবাহনী আসলে এএফসি কাপে শক্তি বাড়াতেই নতুন বিদেশি এনে ট্রায়াল নেবে। যাদের নতুন করে আনা হচ্ছে তাদের বর্তমান বিদেশিদের চেয়ে ভালো হলে মধ্যবর্তী দলবদলে লিগের দ্বিতীয় পর্বের জন্য রেজিস্ট্রেশনও করাতে পারে ফেডারেশন কাপ চ্যাম্পিয়নরা।

এএফসি কাপে আবাহনী খেলবে গ্রুপ ‘ই’ তে। যেখানে তিন প্রতিপক্ষের দুটি-নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাব ও ভারতের মিনারভা পাঞ্জাব। অন্য দলটি আসবে প্লে-অফ খেলে। যেখানে আছে ভারতের চেন্নাই এফসি, ভুটানের ট্রান্সপোর্ট ইউনাইটেড ও শ্রীলংকার কলম্বো ক্লাব। এ তিনটির একটি হবে গ্রুপে আবাহনীর তৃতীয় প্রতিপক্ষ।

প্রিমিয়ার লিগের ১০ রাউন্ড শেষ করে আবাহনী নামবে এএফসি কাপ অভিযানে। ৩ এপ্রিল আবাহনীর প্রথম ম্যাচ, প্রতিপক্ষ মানাং মার্সিয়াংদি। খেলাটি হবে নেপালের কাঠমান্ডুতে।

আরআই/আইএইচএস/জেআইএম