ম্যানচেস্টার ইউনাইটেড কিনবেন সৌদি যুবরাজ -সত্য নাকি গুজব?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিনছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান-গত কয়েক মাস ধরেই এই খবরটি ভেসে বেড়াচ্ছে বাতাসে। একটি নয়, বিভিন্ন গণমাধ্যমে এই খবর এসেছে। চলতি মৌসুমের শেষের দিকেই নাকি সৌদি যুবরাজ এই ক্লাবের মালিকানা নিয়ে নিতে পারেন, এমন দাবি গণমাধ্যমের।

বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের মালিক গ্ল্যাজার পরিবার। যুক্তরাজ্যের জনপ্রিয় সংবাদপত্র 'দি সান'-এর প্রতিবেদনে এসেছে, তাদের কাছ থেকে চলতি মৌসুমের শেষের দিকেই ক্লাবের মালিকানা বুঝে নিতে ৩৮০ কোটি পাউন্ডের দফারফা হচ্ছে সৌদ পরিবারের।

'দ্য ডেইলি মিরর' লিখেছে, সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধিরা সৌদি আরব সফর করায় এই গুঞ্জন আরও পাকাপোক্ত হয়েছে।

তবে গণমাধ্যমের মাধ্যমে ছড়িয়ে পড়া এই গুঞ্জনের আগুনে যেন পানিই ঢেলে দিলেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। সৌদ পরিবারের পক্ষ থেকে রাজ্যের মিডিয়া মন্ত্রী তুর্কি আল-শাবানাহ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানিয়েছেন, এমন গুঞ্জনের কোনো সত্যতা নেই।

টুইটে আল-শাবানাহ লিখেছেন, 'সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান ম্যানচেস্টার ইউনাইটেড কিনবেন বলে যে সংবাদ প্রকাশিত হয়েছে, সেগুলো পুরোপুরি মিথ্যা। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সৌদির ওই মিটিংয়ে মূলত স্পন্সরশিপ নিয়ে আলোচনা হয়েছে। কোনো চুক্তি হয়নি।'

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :