আমার আছে পাঁচ ইউসিএল, অ্যাতলেটিকোর একটাও না : রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯

বুধবার রাতে অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠে খেলতে গিয়ে ২-০ গোলে পরাজিত হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। যার ফলে উয়েফা চ্যাম্পিয়নস লিগে (ইউসিএল) জুভেন্টাসের শেষ আটের টিকিট পাওয়া বেশ কঠিনই হয়ে পড়েছে।

পুরো ম্যাচে খুব একটা স্বপ্রতিভ ছিলেন না দলের সবচেয়ে বড় তারকা রোনালদো। যে কারণে ম্যাচ শেষেও ধরে রাখতে পারেননি নিজের মেজাজ। ক্ষেপেছেন অ্যাতলেটিকোর দর্শকদের ওপর, দিয়েছেন মোক্ষম জবাব।

নিজের পেশাদার ক্যারিয়ারে এখনো পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদের মোট ৫টি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন রোনালদো। তাই যখন ইউসিএলের ম্যাচে রোনালদোকে দুয়ো দেয়া হয়, তখন তিনি সেটা মেনে নিতে পারেন না।

তাই তো অ্যাতলেটিকোর মাঠ ওয়ান্দা মেট্রোপলিটন থেকে বের হওয়ার সময় এক দর্শক রোনালদোকে ব্যু দিলে তিনি পাল্টা জবাবে দেখিয়ে দেন নিজের পাঁচটি আঙুল এবং বলেন, ‘আমার পাঁচটা চ্যাম্পিয়নস লিগ শিরোপা আছে। তোমাদের ওয়ান্দা মেট্রোপলিটনের কয়টা? একটাও না।’

এসময় প্রথম লেগে ২-০ গোলে হারলেও দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর হুমকিই যেনো দিয়ে রাখেন রোনালদো। তিনি বেশ রাগের সহিত বলেন, ‘সেকেন্ড লেগে আমরাও দেখে নেবো।’

আগামী ১৩ মার্চ জুভেন্টাসের ঘরের মাঠে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক দল এবং অ্যাতলেটিকো মাদ্রিদ।

এসএএস/পিআর