নেই প্রধান কোচ, কী করবে মোহামেডান?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচ হারের পর চট্টগ্রাম আবাহনীকে রুখে এক পয়েন্ট পেয়েছে মোহামেডান। লিগের প্রথম ম্যাচে বিজেএমসিকে হারিয়ে পাওয়া ৩ মিলিয়ে তাদের ৪ পয়েন্ট ৬ ম্যাচে। ফুটবল মাঠে সাদা-কালোদের দুর্দশা চলছেই।

লিগের ৫ ম্যাচে ডাগআউটে ছিলেন কোচ আলী আসগর নাসির। স্বাধীনভাবে দল পরিচালনা করতে না পারার অভিযোগ এনে ক্লাব ছেড়েছেন তিনি। এখন কাজ চালিয়ে যাচ্ছেন শহিদুল ইসলাম জুয়েল। যিনি মৌসুমের শুরু থেকেই মোহামেডানের ছিলেন। কোচ থাকলে জুয়েল হয়ে যান সহকারী, না থাকলে তিনিই চালিয়ে নেন।

১৩ দলের প্রিমিয়ার লিগের ৭ রাউন্ড শেষ হয়েছে। এখনো ট্রফি না পাওয়া মোহামেডান পয়েন্ট টেবিলে দশম স্থানে। তাদের পেছনে বিজেএমসি, ব্রাদার্স ও নোফেল স্পোর্টিং ক্লাব। মোহামেডান শুক্রবার সপ্তম ম্যাচ খেলবে শেখ জামালের বিরুদ্ধে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে এ ম্যাচটি মোহামেডানের জন্য গুরুত্বপূর্ণ। জয়ে ফিরতে না পারলে আরো বেকায়দায় পড়বে সাদা-কালোরা।

কোচ ছাড়া মোহামেডান কতদিন চলবে? কী করবে ক্লাবটি এখন? ক্লাব সূত্রে জানা গেছে, লিগের প্রথম পর্বের বাকি ৬ ম্যাচ জুয়েলকে দিয়েই ডাগআউট সামলাবে মোহামেডান। তবে ক্লাবটি চেষ্টা করবে ১০ রাউন্ড শেষ হওয়ার পর এক মাসের যে বিরতি পড়ছে তখন নতুন কোচ খোঁজার। একজন বিদেশিকে মোহামেডান আবার ডাগআউটে দাঁড় করাতে চান।

মৌসুম বিদেশি কোচ দিয়েই শুরু করেছিল মোহামেডান। ফেডারেশন কাপের পর দেশে গিয়ে আর ফেরেননি ইংলিশ কোচ ক্রিস্টোফার ইভান্স। তার সহকারী জুয়েল চালিয়েছেন স্বাধীনতা কাপ। ফল একই হয়েছে-দুই টুর্নামেন্টেরই গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছিল মোহামেডান।

আরআই/এসএএস/পিআর

আপনার মতামত লিখুন :