দ্বিতীয়ার্ধের ঝলকে সহজ জয় সাইফ স্পোর্টিংয়ের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

সাইফ স্পোর্টিং ক্লাব সহজ জয়েই শেষ করলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব। শুক্রবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে তারা দ্বিতীয়ার্ধের ঝলকে ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। গোল করেছেন রুশ ফরোয়ার্ড ডেনিস বলশাকভ ও রহিম উদ্দিন।

ঘরের মাঠে সাইফকে প্রথমার্ধে আটকিয়ে রেখে অন্তত একটি পয়েন্ট পাওয়ার আশা জাগিয়ে রেখেছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। কিন্তু দ্বিতীয়ার্ধে শুরুতেই মুক্তিযোদ্ধার রক্ষণভাগের উপর দিয়ে ঝড় বইয়ে দেয় সাইফ।

৪৮ ও ৫২ মিনিটে দুটি গোল আদায় করে ম্যাচের কর্তৃত্ব নিয়ে নেয় সাইফ। ৫ মিনিটের ব্যবধানে করা ২ গোল ধরে রেখে সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

প্রিমিয়ার লিগে ১২ ম্যাচে ৭ জয় ও ২ ড্রতে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে থেকে প্রথম পর্ব শেষ করলো সাইফ স্পোর্টিং ক্লাব। অন্যদিকে এটি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের পঞ্চম হার। ১২ ম্যাচে ৪ জয় ও ৩ ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ৩ মিনিটের মধ্যে রাশিয়ান ফরোয়ার্ড ডেনিস বলশাকভ গোল করে এগিয়ে দেন সাইফ স্পোর্টিং ক্লাবকে। এর ৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন রহিম উদ্দিন।

আরআই/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]