রিয়াল নিয়ে এলো চমক জাগানো এক স্ট্রাইকার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ১২ জুন ২০১৯

এবারের মৌসুমটা রিয়ালের জন্য ছিলো দুঃস্বপ্নের মতো। চ্যাম্পিয়ন্স লিগে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার পর রিয়াল ছেড়ে যান দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পরে ক্লাবের দায়িত্ব ছাড়েন কোচ জিনেদিন জিদানও। এই দুইজনের চলে যাওয়ার পরেই খেই হারায় রিয়াল মাদ্রিদ।

এক মৌসুমে তিন কোচ বদলেও সুফল পায়নি তারা। এবারের মৌসুমে থাকতে হয়েছে ট্রফিশূন্য। তবে মৌসুমের শেষদিকে কোচ হিসেবে জিদান পুনরায় দায়িত্বে দায়িত্ব গ্রহণের পরেই আভাস পাওয়া যাচ্ছিলো এই মৌসুমের ট্রান্সফার উইন্ডোতে কোমড় বেঁধে মাঠে নামবে রিয়াল।

সেই পূর্বাভাসকে সত্য প্রমাণ করে কয়েকদিন আগেই চেলসি ছেড়ে রিয়ালে যোগ দিয়েছেন বেলজিয়ান তারকা এইডেন হ্যাজার্ড। রিয়ালের নতুন সাইনিংয়ে যোগ হলো আরো একটি নাম।

JOVIC-2

২১ বছর বয়সী সার্বিয়ান তারকা লুকা জোভিককে দলে ভিড়িয়েছে তারা। আজ (বুধবার) আনুষ্ঠানিকভাবে রিয়াল মাদ্রিদের জার্সি তুলে দেওয়া হয় তার হাতে। এর আগে জার্মান ক্লাব এইনট্রাচট ফ্র্যাঙ্কফুটে ছিলেন এই স্ট্রাইকার।

জোভিকের যোগ দেওয়া প্রসঙ্গে রিয়াল প্রেসিডেন্ট পেরেজ বলেন, ‘আমাদের দলে এখন ইউরোপের অন্যতম সেরা একজন স্ট্রাইকার। যে রিয়ালে যোগ দেওয়ার মাধ্যমে স্বপ্নপূরণ করেছে। এই দলকে বেছে নেওয়ার জন্য তাকে ধন্যবাদ।’

রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে উচ্ছ্বসিত জোভিকও। লা লিগার অন্যতম সফল ক্লাবে যোগ দিয়ে নিজেকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ মনে করছেন তিনি। রিয়ালকে ট্রফি জেতাতে করতে চান সম্ভাব্য সবকিছু।

জোভিক বলেন, ‘আমি এখন পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। এতা বড় ক্লাবের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অনেক খুশি। রিয়ালের ট্রফি জয়ের জন্য সম্ভাব্যে সবকিছু করতে চাই।’

এমএইচবি/এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :