বিশ্বকাপ তারকা কলিন্দ্রেসের ঝলকে আরেকটি জয় বসুন্ধরার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১২ জুলাই ২০১৯

বসুন্ধরা কিংসের প্রতিটি জয় যেন স্বপ্নের প্রাসাদ গড়ার এক একটা ইটের গাঁথুনি। শুক্রবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন দলটি আরেকটি জয় তুলে নিয়ে আরেক পা এগিয়ে গেলো স্বপ্নপূরণের পথে। আরামবাগকে তারা হারিয়েছে ৩-০ গোলে।

অভিষেকে চ্যাম্পিয়ন হতে বসুন্ধরা কিংসের প্রয়োজন হাতে থাকা ৫ ম্যাচ থেকে ৯ পয়েন্ট। আবাহনী পয়েন্ট হারালে অবশ্য লাগবে আরো কম। সেটা অন্য হিসেবে। বসুন্ধরা নিজেদের কাজটাই করে যাচ্ছে। বাকি ৫টির ৩ ম্যাচ জিতলে অন্যদের ফলাফলের দিকে তাকাতে হবে না তাদের। স্বাধীনতা কাপের পর প্রিমিয়ার লিগ জিতে মৌসুম শেষ করতে পারবে চ্যাম্পিয়নশিপ লিগ থেকে প্রিমিয়ারে ওঠা দলটি।

ময়মনসিংহে এ ম্যাচটি হওয়ার কথা ছিল বৃহস্পতিবার। শুরুও হয়েছিল। কিন্তু বৃষ্টির কারণে ৮ মিনিট পর খেলা বন্ধ হয়ে যায়। বাকি ৮২ মিনিটের খেলা হয়েছে শুক্রবার। রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকান তারকা ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্দ্রেসের ঝলকে সহজ জয় নিয়ে মাঠ ছেড়েছে বসুন্ধরা কিংস। তিন গোলের দুটি করেছেন বিশ্বকাপ খেলা এই তারকা।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর বসুন্ধরা এগিয়ে যায় দ্বিতীয়ার্ধের ৯ মিনিটে। বসুন্ধরা কিংসের আক্রমণ ঠেকাতে বল লাগে আরামবাগের এক ডিফেন্ডারের হাতে। রেফারি পেনাল্টির বাঁশি বাজালে গোল করেন ব্রাজিলিয়ান মার্কোস। বাকি দুই গোল কলিন্দ্রেস ও কিরগিজস্তানের ফরোয়ার্ড বখতিয়ারের দুর্দান্ত রসায়নে। কলিন্দ্রেসের দুটি গোলের যোগানদাতাই বখতিয়ার।

১৯ ম্যাচ শেষে বসুন্ধরার পয়েন্ট ৫৫। তাদের পেছনে থাকা আবাহনীর পয়েন্ট ২০ ম্যাচে ৫১। আর নবম হারে আরামবাগ ১৯ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে।

আরআই/এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :