রাসেল-রহমতগঞ্জের জয়, আরামবাগের ড্র

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৬ জুলাই ২০১৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ভাগ্য বলতে গেলে নির্ধারিত হয়েই আছে। নাটকীয় কিছু না ঘটলে অভিষেকেই ট্রফি ঘরে তুলতে যাচ্ছে বসুন্ধরা কিংস। আবাহনীর লড়াইয়ে থাকার যে আশা ছিল তাও শেষ প্রায় মঙ্গলবার চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানের কাছে হেরে।

এ দুই দল বাদে বাকিরা লিগের ম্যাচগুলো খেলছে ভিন্ন ভিন্ন লক্ষ্য নিয়ে। কয়েকটি দল ঘাম ঝড়াচ্ছে অবনমন এড়াতে। শেখ রাসেল ও সাইফের চোখ তৃতীয় স্থানে। এ পজিশনের লড়াইটা অবশ্য ভালোই জমেছে।

সোমবার ময়মনসিংহে শেখ জামালকে হারিয়ে তিনে উঠেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। ২৪ ঘন্টার মধ্যে সাইফকে সরিয়ে সে অবস্থান নিয়ে শেখ রাসেল ক্রীড়া চক্র। মঙ্গলবার বিকেলে নোয়াখালীতে ৪-০ গোলে স্বাগতিক নোফেলকে বিধ্বস্ত করেছে ব্লুজরা।

হ্যাটট্রিক করেছেন ফরোয়ার্ড রাফায়েল। ৪৩, ৭৯ ও ৮৫ মিনিটে গোল করেছেন এ নাইজেরিয়ান। অন্য গোলটি করেছেন বিপলু আহমেদ ২৪ মিনিটে।

এ জয়ে ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তিনে শেখ রাসেল। নোফেল স্পোটিং ক্লাব ১২ নম্বর হারে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলে ১১ নম্বরে। ব্রাদার্স ও বিজেএমসির মতো তারাও পড়ে আছে অবনমন অঞ্চলে।

দিনের অন্য ম্যাচে রহমতগঞ্জ ৩-২ গোলে হারিয়েছে বিজেএমসিকে। গোপালগঞ্জে স্বাগতিক মুক্তিযোদ্ধার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আরামবাগ ক্রীড়া সংঘের সঙ্গে।

আরআই/এসএএস/পিআর

আপনার মতামত লিখুন :